Home আর্কাইভ শাকিবকে সালমান খানের সঙ্গে তুলনা পায়েলের

শাকিবকে সালমান খানের সঙ্গে তুলনা পায়েলের

Payel
Staff Reporter (U)

Published: 17:41:18
42
0

image_pdfimage_print
বিনোদন ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে ঢালিউড সুপারস্টার শাকিব খানের তুলনা করলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান অভিনীত সিনেমা ‘ভাইজান এলো রে’। এতে শ্রীবন্তীর পাশাপাশি অভিনয় করেছেন পায়েলও। সিনেমাটিসহ ব্যক্তিগত নানা বিষয় নিয়ে ভারতীয় গণমাধ্যমে একটি সাক্ষাৎকার দিয়েছেন অভিনেত্রী।

সেখানে একটি প্রশ্নের জবাবে পায়েল বলেন, ‘বাংলাদেশে শাকিব আমাদের দেশের সালমান খানের মতো জনপ্রিয়। ওর মতো একজন সুপারস্টারের সঙ্গে অভিনয় করা নিয়ে একটু চিন্তাতেই ছিলাম। তবে শ্যুটিংয়ের সময় দেখলাম, শাকিব অসম্ভব ডাউন-টু-আর্থ! ওর বিন্দুমাত্র ট্যানট্রাম নেই! অভিনেতা হিসেবেও অসম্ভব ডেডিকেটেড। জয়দ্বীপদা (মুখোপাধ্যায়, পরিচালক) যেভাবে শট দিতে বলেছে, শাকিব সেভাবেই অভিনয় করেছে।

মুখের কথা শেষ হতেই সাংবাদিকের প্রশ্ন ‘ভাইজান’ কথাটা শুনলে প্রথমেই যার কথা মাথায় আসে তিনি সালমান খান। তাই না? জবাবে অভিনেত্রী হেসে বলেন, সালমান তো সকলের ভাইজান। তা নিয়ে সন্দেহ নেই! তবে আমার বিশ্বাস, এই সিনেমাটা মুক্তি পেলে বাঙালি দর্শকও শাকিবকে ভাইজান বলে মেনে নেবেন। সিনেমাতে সে দ্বৈত চরিত্রে অভিনয় করেছে। দুটি চরিত্রেই নিজেকে উজাড় করে দিয়েছে শাকিব। সূত্র- এবেলা।

আরও পড়ুন: জঙ্গল অভিযান নিয়ে এবার আসছে ‘মোগলি

Print Friendly, PDF & Email

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.