Home আর্কাইভ জঙ্গল অভিযান নিয়ে এবার আসছে ‘মোগলি’

জঙ্গল অভিযান নিয়ে এবার আসছে ‘মোগলি’

mowgli
Staff Reporter

Published: 15:55:13
43
0

image_pdfimage_print
বিনোদন ডেস্ক: রুডইয়ার্ড কিপলিং এর ‘দ্য জঙ্গল বুক’ বইটি অনেকেরই পছন্দের। ইন্ডিয়ার এক জঙ্গলে নেকড়েদের সঙ্গে বেড়ে ওঠা মোগলিকে নিয়ে সবার কৌতুহলের শেষ নেই। তার জীবনের রোমাঞ্চকর কাহিনি পড়তে পড়তে অনেকেই হারিয়ে যেতেন সেই জঙ্গলের জীবনে।

মোগলিকে নিয়ে যুক্তরাষ্ট্রের ওয়ার্নার ব্রাদার্স ছবি তৈরি করেছিল ২০১৬ সালে ‘দ্য জঙ্গল বুক’ নামে। ছবিটি মুক্তির পরে দারুন হৈ চৈ ফেলে দেয় বক্স অফিসে। সেই মোগলি আবার বড়পর্দায় আসছে । ইতিমধ্যে মুক্তি দেওয়া হয়েছে ছবিটির ট্রেলার।

এবারও ছবিটির প্রযোজনায় থাকছে ওয়ার্নার ব্রাদার্স।ছবিতে মোগলিকে দেখা যাবে একজন কিশোরের ভূমিকায় যে জঙ্গল থেকে ফিরেছে সভ্য সমাজে। সেই সঙ্গে আরও দেখা যাবে,বন্য মোগলি মানুষের আদব কায়দার সঙ্গে অভ্যস্ত হতে পারছে না। বছরের পর বছর জঙ্গলে নেকড়ে, বাঘ, ভাল্লুকের সঙ্গে মিশে মানুষের আচার আচরণ ভুলে গিয়েছে সে। আর সেই কারণেই প্রতি পদক্ষেপে তাকে ঝামেলায় পড়তে হচ্ছে। জঙ্গলে সে যেতে পারছে না। কারণ বাঘিরা বলেছে জঙ্গল তার জন্য সুরক্ষিত নয়। এদিকে গ্রামে থাকাও তার কাছে শাস্তি হয়ে দাঁড়িয়েছে।

দ্য জঙ্গল বুক বিশ্বজুড়ে প্রায় ৯৭ কোটি ডলার আয় করেছিল। ছবিটি মুক্তির সময় ওয়ার্নার ব্রাদার্স কল্পনাও করেনি এতটা সাফল্য পাবে। কিন্তু ছবিটি আশাতীত ব্যবসা করায় ছবির দ্বিতীয় পর্বের পরিকল্পনার সময় আরও ভালভাবে প্রস্তুতি নিয়েছেন তারা। শোনা যাচ্ছে,’দ্য জঙ্গল বুকে’র থেকেও দুঃসাহসিক হতে চলেছে এই ছবিটি।

ওয়ার্নার ব্রাদার্সের এই ছবিটির নাম ‘মোগলি’। এই চরিত্রে অভিনয় করছেন রোহন চাঁদ। তার সঙ্গে অভিনয় করেছেন ম্যাথু রিয়াস ও ফ্রিডা পিন্টো। ১৯ অক্টোবর মুক্তি পাবে ‘মোগলি’।

আরও অড়ুনঃ মানবতার সেবায় তারকারা

এই প্রথম ক্যামেরার সামনে এলেন অমিতাভ কন্যা শ্বেতা

Print Friendly, PDF & Email

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.