Home আর্কাইভ মাদক ব্যবসায়ী যে দলেরই হোক ছাড় পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

মাদক ব্যবসায়ী যে দলেরই হোক ছাড় পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী
Staff Reporter (U)

Published: 19:00:08
51
0

image_pdfimage_print
কর্পোরেট সংবাদ ডেস্ক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল হুশিয়ারি দিয়ে বলেছেন মাদক ব্যবসায়ীরা যে দলেরই হোক ছাড় পাবে না। তিনি বলেন, দেশে মাদকের বিস্তার রোধে কাজ করে যাচ্ছে সরকার। আজ মঙ্গলবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। মাদক নিয়ন্ত্রণে প্রতিবেশী দেশগুলোর সহায়তা চাওয়া হচ্ছে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেন, মাদকের বিরুদ্ধে সোচ্চার হউন, ঘুরে দাঁড়ান। চলুন আমরা একসঙ্গে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করি। আমরা সবাই মিলে এবং সামাজিকভাবে মাদকের বিরুদ্ধে কাজ করছি।

তিনি আরও বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমাদের নিরাপত্তা বাহিনী মাদকের বিরুদ্ধে কাজ করে যাচ্ছে। আর তাদেরকে যখনই ধরতে গেছেন, তখন হয়তো কেউ পালিয়ে গেছেন, কিংবা যুদ্ধে লিপ্ত হয়েছেন। এই সমস্ত যুদ্ধে লিপ্ত হওয়ার সময়ে পুলিশের ওপর কাউন্টার অ্যাটাক করা হলে আমাদের দেশেও আত্ম-রক্ষার্থে পুলিশের পাল্টা আক্রমণ করার আইন রয়েছে। আর সেই ঘটনাটি ঘটেছে।

মন্ত্রী বলেন, মাদক যারা নিয়ন্ত্রণ করেন, তারা অত্যন্ত প্রভাবশালী ও শক্তিশালী। তাদের কাছে আগ্নেয়াস্ত্র থেকে আরম্ভ করে অবৈধ অস্ত্র রয়েছে। এরপর আমাদের পুলিশ বাহিনী ও যখনই অভিযানে গেছে, তখনই তাদের ওপর হামলা হয়েছে।

আরও পড়ুন: পদ্মা সেতুর রেলসংযোগ প্রকল্পের ব্যয় বাড়ল ৯৬ হাজার ২৩৪ কোটি টাকা

Print Friendly, PDF & Email

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.