Home আর্কাইভ কুড়িগ্রামে জাতীয় পার্টির নির্বাচনী প্রচারণা ও ইফতার দোয়া মাহফিল অনুষ্ঠিত

কুড়িগ্রামে জাতীয় পার্টির নির্বাচনী প্রচারণা ও ইফতার দোয়া মাহফিল অনুষ্ঠিত

Japa
Staff Reporter (U)

Published: 19:47:36
54
0

image_pdfimage_print
কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে জাতীয় পার্টির নির্বাচনী প্রচারণা এবং ইফতার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে উলিপুর থেতরাই ইউনিয়ন জাতীয় পার্টি শাখার আয়োজনে নির্বাচনী প্রচারণা এবং ইফতার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা।

উপজেলা জাতীয় পার্টিও সভাপতি আতিয়ার রহমান মুন্সির সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৩ আসনের জাতীয় পার্টি মনোনয়নিত প্রার্থী সনিক গ্রুপের চেয়ারম্যান ও প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা অধ্যাপক ডা: আক্কাছ আলী সরকার, হাতিয়া ইউপি চেয়ারম্যান এবিএম আবুল হোসেন,থেতরাই ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী সরকার প্রমুখ।

এসময় আগামী সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৩ আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রার্থী সনিক গ্রুপের চেয়ারম্যান ও প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা অধ্যাপক ডা: আক্কাছ আলী সরকারের পক্ষে নির্বাচনী প্রচারণা চালান প্রতিমন্ত্রী। তিনি বলেন, আগামী নির্বাচনে উলিপুর- আসনে উন্নয়ন এবং জাতীয় পার্টিকে শক্তিশালী করার জন্য লাঙ্গল প্রতিকে ভোট দেয়ার আহবান জানান।

আরও পড়ুন: খালেদা জিয়ার মুক্তির আন্দোলন জোরদার করছে বিএনপি

Print Friendly, PDF & Email

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.