Home আর্কাইভ ড্র দিয়ে স্প্যানিশ লিগের অভিযান শেষ করল রিয়াল মাদ্রিদ

ড্র দিয়ে স্প্যানিশ লিগের অভিযান শেষ করল রিয়াল মাদ্রিদ

ronaldo
Staff Reporter

Published: 13:31:36
39
0

image_pdfimage_print
স্পোর্টস ডেস্ক: ভিয়ারিয়ালের বিরুদ্ধে ড্র করে স্প্যানিশ লিগের অভিযান শেষ করল রিয়াল মাদ্রিদ। রিয়ালের হয়ে প্রথমার্ধে ১১ ও ৩২ মিনিটে গোল দুটি করেন বেল ও ক্রিশ্চিয়ানো রোনালদো। এল ক্লাসিকোতে চোট পাওয়ার পর মাঠে ফিরেই গোল পেলেন রোনালদো।

ম্যাচ ড্র করায় ৭৬ পয়েন্ট নিয়ে থার্ড বয় হয়ে ঘরোয়া লিগ শেষ করল রিয়াল মাদ্রিদ। এই ম্যাচ জিতে ৭৮ পয়েন্ট সংগ্রহ করলে দ্বিতীয় স্থানে শেষ করার সুযোগ থাকত রিয়ালের। সেক্ষেত্রে অবশ্য অ্যাটলেটিকো তাদের শেষ ম্যাচ হারলে তবেই দুনম্বরে উঠে আসত রিয়াল। দুই গোলে এগিয়ে থেকে ম্যাচ ড্র করে সেই সুযোগ হাতছাড়া করল স্প্যানিশ জায়ান্টরা। অন্যদিকে ৩৮ ম্যাচ শেষে ৬১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় পঞ্চম স্থানে শেষ করল ভিয়ারিয়াল।

ম্যাচের ১১ মিনিটে লুকা মদ্রিচের পাস থেকে ডান পায়ের শটে রিয়ালের হয়ে প্রথম গোল করেন বেল। বক্সের মধ্যে দুই ডিফেন্ডারের মধ্যে দিয়ে বল জালে জড়িয়ে দেন ওয়েলস তারকা। এর আগে ব়্যামস ও রোনালদোর দুটি নিশ্চিত গোল আটকে দেন ভিয়ারিয়াল গোলকিপার আন্দ্রেস ফার্নান্দেজ। ৩২ মিনিটে এরপর মার্সেলোর ক্রস থেকে হেডে গোল করেন রোনালদো।

দ্বিতীয়ার্ধে অবশ্য রিয়ালের প্রতিরোধ নজর কাড়তে ব্যর্থ। ডিফেন্স চিরে ৭০ মিনটে ভিয়ারিয়ালের হয়ে ব্যবধান কমান রজার মার্টিনেজ। ম্যাচের শেষ লগ্নে ৮৫ মিনিটে ভিয়ারিয়ালকে ম্যাচ ফিরিয়ে স্কোরলাইন ২-২ করে সামু।

স্প্যানিশ লিগের শেষ ম্যাচে রিয়ালের জার্সিতে জিদান পুত্র লুকার অভিষেক হয়। রিয়ালের তরুণ এই গোলকিপারকে বোকা বানিয়েই শেষ গোলটি করে রিয়ালের বিরুদ্ধে ম্যাচ ড্র করেন সামু। অন্যদিকে ভিয়ারিয়েল গোলরক্ষক আন্দ্রেস বেশ কয়েকটি দুর্দান্ত সেভ না করলে বড় ব্যবধানে জিততে পারত রোনালদোর দল রিয়াল।

আরও পড়ুনঃ এবার সালাহর বুট ব্রিটিশ জাদুঘরে

আইপিএলে অবমূল্যায়িত সাকিবের চমক!

Print Friendly, PDF & Email

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.