Home রাজনীতি আবারো কাঁদলেন নব নির্বাচিত খুলনা সিটি মেয়র আব্দুল খালেক

    আবারো কাঁদলেন নব নির্বাচিত খুলনা সিটি মেয়র আব্দুল খালেক

    মেয়র আব্দুল খালেক
    Corporate Sangbad Sub Editor

    Published: 12:24:14
    62
    0

    image_pdfimage_print
    মংলা প্রতিনিধি: 
    আবারো কাদলেন খুলনা সিটি কর্পোরশনের নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক। এবারের কাদা ২০১৩ সালের খুলনা সিটিতে হেরে যাওয়ার কাদা নয়, এবারের নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে আনন্দের কাদা কাদলেন তিনি। মংলার মানুষের ভালবাসা আর মেয়র নিবাচিত করার প্রচেষ্টায়ই প্রমান হলো তালুকদার খালেককে কতটা ভালবাসে মংলা-রামপালের মানুষ। তাই এবারের খুলনা সিটি নির্বাচনে মংলা-রামপাল তথা বাগেরহাটের সকল মানুষ সর্বত্তদিয়ে চেষ্টা করেছে কিভাবে নৌকা প্রতিক জয়ী করা যায়।

    তিনি একথা মনে করে এই আনন্দেরে অস্ত্রু ধরে রাখতে পারেননী সে অঝড়ে কাদলেন নব নির্বচিত মেয়র তালুকদার আব্দুল খালেক। আমি যতদিন বেচে থাকবো ততদিন এ মংলা-রামপালেন মানুষকে আমি ভুলবোনা। আমার শেষ রক্তটুকু থাকা পর্যন্ত মংলাবাসীকে ভালবেসে যাবো। মংলা বন্দরকে আধুনিক বন্দরে রুপান্তিত করবো। মংলা বন্দর সিটিতে পরিনত করে পর্যটন ও শিল্প নগরীতে পরিনত করা হবে।

    গতকাল মংলা আওয়ামীলীগের দলীয় কার্যলয় খুলনা সিটির নব নির্বাচিত মেয়রকে এক স্বংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন। এছাড়াও আগামী ২৬জুন মংলা-রামপাল বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচন। আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বেগম হাবিবুন নাহারকে নৌকার প্রচারে গণসংযোগ করার আহবান জানায়।

    শনিবার সকাল ১১টায় মংলা আওয়ামীলীগের দলীয় কার্যলয় স্বংর্বধনা অনুষ্ঠানে তিনি মিলিত হয়। অনুষ্ঠানে এক আলোচনায় বলেন, আওয়ামী লীগের মনোনয়ন কে পাবেন তা একমাত্র নেত্রীই (শেখ হাসিনা) বলতে পারেন। তবে, আমার মনোনয়ন চাওয়াটা মুখ্য বিষয় নয়, নৌকার বিজয়ই মূল উদ্দেশ্য, এটা খুলনা সিটিতে প্রমান হয়েছে। শুধুমাত্র নৌকার প্রচারের জন্যই আমি মাঠে নেমেছি। তাছাড়া আগামী ২৬ জুন এ উপ-নির্বাচনে মংলা-রামপালের মানুষ যদি আমাকে ভালবাসে তাহলে বেগম হাববুন নাহারকে নৌকা প্রতিকের নির্বাচনে নির্বাচিত করে তুলবে।

    উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু শুনিল কুমার বিশ্বাসের সভাপতিত্বে সাবেক সংসদ বেগম হাবিবুন নাহার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইদ্রিস আলী, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন্ন নাহার হাই, মংলা সরকারী কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম সরোয়ার, উপজেরা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুস সালাম, সাধারন সম্পাদক শেখ আঃ রহমান,মহিলা নেতৃ কাবিরি হকসহ আওয়ামীলীগের উপজেলা ও পৌর শাখার সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

    আরও পড়তে পারেন: বাজেটে বেতন বাড়ছে সরকারি চাকরিজীবীদের!

    Print Friendly, PDF & Email

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.