Home আন্তর্জাতিক প্রিন্স হ্যারির নববধু মার্কেলের সাবেক স্বামী নিখোঁজ

প্রিন্স হ্যারির নববধু মার্কেলের সাবেক স্বামী নিখোঁজ

মার্কেলের
Staff Reporter

Published: 11:51:13
46
0

image_pdfimage_print
আন্তর্জাতিক ডেস্ক: প্রিন্স হ্যারির সঙ্গে সাবেক স্ত্রী মেগান মার্কেলের বিয়ের রাজকীয় আয়োজন নিয়ে হইহুল্লোড় খবরের মধ্যেই খোঁজ পাওয়া যাচ্ছে না ট্রেভর অ্যাঙ্গেলসনের। মেগানের এক সময়ের স্বামী চলচ্চিত্র পরিচালক লস এঞ্জেলেসের বাসিন্দা ট্রেভর নাকি এরই মধ্যে দেশ ছেড়ে গেছেন বলে ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে। বছর সাতেক চুটিয়ে প্রেমের পর ২০১১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। তবে দুই বছরের মাথায় বিচ্ছেদ হয় ট্রেভর-মেগানের।

এক সূত্রের বরাতে ইউএস উইকলি বলছে, সাবেক স্ত্রীর বিয়ে ঘিরে গণমাধ্যমের চোখ এড়াতেই নিরুদ্দেশ হয়েছেন ট্রেভর। তিনি উত্তর আমেরিকার কোনো দেশে পাড়ি জমিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, চলচ্চিত্র জগতে প্রবেশের অল্প কিছু দিন পরই ২০০৪ সালে ২৩ বছর বয়সে মেগানের সঙ্গে পরিচয় হয় ট্রেভরের। এর কিছুদিন পর থেকেই একসঙ্গে বসবাস শুরু করেন ট্রেভর-মেগান। অবশেষে ২০১১ সালের ২০ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসেন তারা। বিয়ের সেই অনুষ্ঠানও চলেছিল চারদিন ধরে।

ট্রেভরের সঙ্গে বিচ্ছেদের তিন বছর পর নিজের থেকে তিন বছরের ছোট ব্রিটিশ যুবরাজ হ্যারির সঙ্গে সম্পর্কে জড়ান ৩৬ বছর বয়সী মেগান। প্রিন্স হ্যারির আর মেগানের বিয়ে নিয়ে ব্যাপক আয়োজন চলছে রাজ পরিবারে। যুক্তরাজ্যের উইন্ডসর ক্যাসেলের সেন্ট জর্জেস চ্যাপেল গির্জায় গতকাল শনিবার গ্রিনিচ সময় বেলা ১১টায় এই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

আরও পড়ুনঃ খেয়ালী আগ্নেয়গিরি যুক্তরাষ্ট্রের হাওয়াই দ্বীপের কিলাওয়েয়া

আজ প্রিন্স হ্যারি ও মেগানের বিয়ে

Print Friendly, PDF & Email

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.