Home শিরোনাম রোজায় দ্রব্যমূল্য বাড়বে না: সাঈদ খোকন

    রোজায় দ্রব্যমূল্য বাড়বে না: সাঈদ খোকন

    সাঈদ খোকন
    Staff reporter (s)

    Published: 16:45:57
    39
    0

    image_pdfimage_print

    কর্পোরেট সংবাদ ডেস্কঃ আসন্ন পবিত্র রমজান মাসে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বাড়বে না বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন। দাম বাড়ালে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ার করেন তিনি। আজ মঙ্গলবার দুপুরে নগর ভবনে মেয়রের সভাকক্ষে বাংলাদেশ ভোজ্যতেল ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন মেয়র।

    সভায় অংশগ্রহণকারী ব্যবসায়ীরাও প্রতিশ্রুতি দিয়েছেন আসন্ন রমজানে সয়াবিন তেলসহ কোনো প্রকার ভোজ্যতেলের দাম বৃদ্ধি পাবে না। এছাড়া ডাল, ছোলা, সুজি, আটা, ময়দা সব কিছু পর্যাপ্ত মজুদ রয়েছে বলেও জানান তারা।

    মেয়র সাঈদ খোকন বলেন, ব্যবসায়ীরা নিশ্চিত করেছেন চিনি, ছোলা, ডাল, আটা, ময়দা ও সুজির দাম বর্তমানে বাজারে যেমন আছে ঠিক তেমনই থাকবে। মজুদও পর্যাপ্ত। তাই খুচরা বাজারে কেউ দাম বাড়ালে সঙ্গে সঙ্গে আইনি ব্যবস্থা নেয়া হবে।

    তিনি আরও বলেন, দ্রব্যের মজুদ থাকা সত্ত্বেও এক শ্রেণির ব্যবসায়ীরা রমজান মাসে দ্রব্যের মূল্য বাড়ায়। আসন্ন রমজানে এসব করলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।
    সভায় সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমান বলেন, ‘পণ্য মজুদ আছে। কোনো ধরনের পণ্যের দাম বাড়বে না। আমরা সবাই প্রতিশ্রুতি দিচ্ছি।’

    মেয়রের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন এস আলম গ্রুপের ম্যানেজার সালাউদ্দিন,টিকে গ্রুপের এমডি মোস্তফা হায়দার, মেঘনা গ্রুপের এডমিন মোর্তজা হোসেন মুন্সি, স্থপতি এবং বাংলাদেশ পরিবেশ আন্দোলনের নেতা ইকবাল হাবিব, ডিএসসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল শেখ সালাহউদ্দীনসহ আরও অনেকে।

    আওে পড়তে 

    রোজার আগেই আকস্মিক মূল্যবৃদ্ধি

    Print Friendly, PDF & Email