Home bd news ৬৩ কোম্পানির পর্ষদ সভা আজ

৬৩ কোম্পানির পর্ষদ সভা আজ

bord sova
Senior Staff Reporter (SM)

Published: 11:27:12
26
0

image_pdfimage_print
শেয়ারবাজার ডেস্ক: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬৩ কোম্পানি। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত প্রথম ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ সুপারিশ করা হবে বলে জানা গেছে। সূত্র: ডিএসই।
জিপিএইচ ইস্পাত: জিপিএইচ ইস্পাতের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
সোস্যাল ইসলামী ব্যাংক: সোস্যাল ইসলামী ব্যাংকের পর্ষদ সভা ২৬ এপ্রিল, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা হতে পারে বলে জানা গেছে।
আরগন ডেনিমস: আরগন ডেনিমসের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
ইভেন্স টেক্সটাইল: ইভেন্স টেক্সটাইলের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
জাহিন টেক্স: জাহিন টেক্সের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স: এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা হতে পারে বলে জানা গেছে। একই সভায় বিকেল সাড়ে ৪টায় ৩১ মার্চ ২০১৮, সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ  করা হবে।
একটিভ ফাইন: একটিভ ফাইনের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
এএফসি এগ্রো বায়োটেক: এএফসি এগ্রো বায়োটেকের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
সেন্ট্রাল ইন্স্যুরেন্স: সেন্ট্রাল ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা হতে পারে বলে জানা গেছে।
কে অ্যান্ড কিউ লিমিটেড: কে অ্যান্ড কিউ লিমিটেডের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
সামিট এলায়েন্স পোর্ট: সামিট এলায়েন্স পোর্টের পর্ষদ সভা ২৬ এপ্রিল, দুপুর ২টা ৪০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
খান ব্রাদার্স: খান ব্রাদার্সের বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
শাইনপুকুর সিরামিক: শাইনপুকুর সিরামিকের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
বেক্সিমকো সিনথেটিক: বেক্সিমকো সিনথেটিকের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
বেক্সিমকো লিমিটেড: বেক্সিমকো লিমিটেডের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
বেক্সিমকো ফার্মা: বেক্সিমকো ফার্মার পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
এসিআই লিমিটেড: এসিআই লিমিটেডের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
এসিআই ফরমুলেশন: এসিআই ফরমুলেশনের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
আফতাব অটোমোবাইলস: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল দুপুর ২টা ৪৫ মিনিটে পর্ষদ সভা করবে।
রংপুর ফাইন্ড্রি: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকেল ৪টায় পর্ষদ সভা করবে।
এএমসিএল (প্রাণ): কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকেল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে।
উসমানিয়া গ্লাস শীট: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকেল ৫টায় পর্ষদ সভা করবে।
এসিএমএল আইবিবিএল শরিয়াহ ফান্ড: এসিএমএল আইবিবিএল শরিয়াহ ফান্ডের ট্রাস্টি সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
ফুওয়াং সিরামিক: ফুওয়াং সিরামিকের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
লিন্ডে বিডি: লিন্ডে বিডির পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (প্রথম প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
বিডি ল্যাম্পস: বিডি ল্যাম্পসের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
বিডি সার্ভিস: বিডি সার্ভিসের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
আমরা নেটওয়ার্কস: আমরা নেটওয়ার্কসের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
লিবরা ইনফিউশন: লিবরা ইনফিউশনের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
শাশা ডেনিমস: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬টায় পর্ষদ সভা করবে।
অ্যাডভেন্ট ফার্মা: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকেল ৪টায় পর্ষদ সভা করবে।
ফারইস্ট নিটিং অ্যান্ড ডাইং: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকেল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে।
বিডি অটোকার্স: বিডি অটোকার্সের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
বিচ হ্যাচারি: বিচ হ্যাচারির পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
বাটা সু‘: বাটা সু‘র পর্ষদ সভা ২৬ এপ্রিল, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে। একই বোর্ড সভায় কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।
ইসলামী ইন্স্যুরেন্স: ইসলামী ইন্স্যুরেন্সের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করতে পারে বলে জানা গেছে।
এবি ব্যাংক: এবি ব্যাংকের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের  জন্য ডিভিডেন্ড ঘোষণা করতে পারে বলে জানা গেছে। একই বোর্ড সভায় কোম্পানিটি ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য প্রকাশ করা হবে বলে জানা গেছে।
যমুনা ব্যাংক: যমুনা ব্যাংকের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।
প্যাসিফিক ডেনিমস: প্যাসিফিক ডেনিমসের পর্ষদ সভা ২৬ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।
সামিট পাওয়ার: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকেল ৪টায় পর্ষদ সভা করবে।
নূরানী ডাইং: কোম্পানিটি ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকেল ৪টায় পর্ষদ সভা করবে।
আমান ফিড২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকাল ৫টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।
ঢাকা ব্যাংক: ২০১৭ বছরের নিরীক্ষা প্রতিবেদন অনুমোদন ও শেয়ারহোল্ডারদের ডিভিডেন্ড ঘোষণার জন্য আজ ২৬ এপ্রিল বিকাল ৩টায় বোর্ড সভা করবে ব্যাংকটি।
মিরাকল ইন্ডাস্ট্রিজ: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।
মডার্ন ডাইং: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকাল ৪টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।
দুলামিয়া কটন: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।
ওয়েস্টার্ন মেরিন: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।
ইউনিক হোটেল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।
রহিম টেক্সটাইল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকাল ৩টা ৪৫ মিনিটে পর্ষদ সভা করবে কোম্পানিটি।
মালেক স্পিনিং: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল ২টা ৪৫ মিনিটে পর্ষদ সভা করবে কোম্পানিটি।
সায়হাম টেক্সটাইল: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৪টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ইউনাইটেড ফাইন্যান্স: ২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

লাফার্জ হোলসিম সিমেন্ট: ২০১৮ অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

কাশেম ইন্ডাস্ট্রিজ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকাল ২টা ৪৫ মিনিটে পর্ষদ সভা করবে কোম্পানিটি।

শাহজিবাজার পাওয়ার: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকাল ৫টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

আজিজ পাইপ: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকাল ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

সাইফ পাওয়ারটেক: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

ওয়াইম্যাক্স: ওয়াইম্যাক্সের বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এমজেএল বিডির বোর্ড সভা ২৬ এপ্রিল, সন্ধা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সিভিও পেট্রো: সিভিও পেট্রোর বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ব্র্যাক ব্যাংক: ব্র্যাক ব্যাংকের বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (প্রথম প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

সায়হাম কটন: ২০১৭-২০১৮ অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন ও প্রকাশের জন্য আজ ২৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় পর্ষদ সভা করবে কোম্পানিটি।

আমরা টেক: আমরা টেকের বোর্ড সভা ২৬ এপ্রিল, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email