Home আর্কাইভ হাজার কোটি রুপিতে নির্মিত হবে আমিরের ‘মহাভারত’

হাজার কোটি রুপিতে নির্মিত হবে আমিরের ‘মহাভারত’

Amir
Staff Reporter (U)

Published: 15:12:07
237
0

বিনোদন ডেস্ক: বলিউডের ’মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত আমির খান নিজেকে মহাভারতের অন্যতম ভক্ত বলে মনে করেন। বিভিন্ন সাক্ষাৎকারে মহাভারতকে চলচ্চিত্রের পর্দায় তুলে আনার স্বপ্নের কথা জানিয়েছেন তিনি। কিন্তু প্রযোজকের অভাবে ব্যয়বহুল এই কাজে হাত দেননি তিনি। অবশেষে সত্যি হতে যাচ্ছে আমিরের স্বপ্ন।

মিডডের প্রতিবেদনে প্রকাশ, ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি হতে যাচ্ছেন মহাভারতের প্রযোজক। ছবিটির বাজেট ধরা হয়েছে এক হাজার কোটি রুপি।

ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, ‘হলিউডের লর্ড অব দ্য রিংস’-এর মতো ত্রয়ী হিসেবে বা পাঁচ খণ্ডে নির্মিত হবে মহাভারত। এর এক একটি পর্ব পরিচালনা দায়িত্ব থাকবে একাধিক পরিচালকের হাতে। ছবিগুলোর চিত্রনাট্য লেখার জন্য আন্তর্জাতিক লেখকের দ্বারস্থ হতে পারেন মহাভারতের প্রযোজক।

আরও পড়ুন: শহিদ কাপুরকে বাড়ি থেকে বের করে দেন মীরা

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে চলচ্চিত্রের পর্দায় মহাভারতকে নিয়ে আসার প্রসঙ্গে আমির বলেন, ‘মহাভারতে আমার পছন্দের চরিত্র কর্ণ, কিন্তু আমি জানি না এই শরীর নিয়ে আমি সে চরিত্রে অভিনয় করতে পারব কি না। আমার অবশ্যই কৃষ্ণের চরিত্রে অভিনয় করা উচিত। অর্জুনের চরিত্রও আমার পছন্দের।’

বর্তমানে ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন আমির। ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, ফাতিমা সানা শেখ ও ক্যাটরিনা কাইফ। দীপাবলিকে কেন্দ্র করে চলতি বছরের ৭ নভেম্বর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই ছবির পরই মহাভারতের কাজে হাত দেবেন আমির। মহাভারতে কাজ করার জন্য ফিরিয়ে দিয়েছেন ভারতের নভোচারী রাকেশ শর্মাকে নিয়ে নির্মিত হতে যাওয়া বায়োপিকের প্রস্তাব।

আরও পড়ুন: রণবীরের নায়িকা সারা

আরও পড়ুন: জানেন কি, রানির বিয়েতে কতজন নিমন্ত্রিত ছিলেন?