Home bd news কাল থেকে স্পট মার্কেটে ইউনাইটেড ফাইন্যান্স

কাল থেকে স্পট মার্কেটে ইউনাইটেড ফাইন্যান্স

Senior Staff Reporter (SM)

Published: 17:51:28
27
0

image_pdfimage_print
শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড আগামীকাল স্পট মার্কেটে যাচ্ছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্র মতে, আগামী ১৮ মার্চ, রোববার কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) সংক্রান্ত রেকর্ড ডেট। এর আগের দুই কার্যদিবসে অর্থাৎ আগামী ১৪ ও ১৫ মার্চ (বুধবার ও বৃহস্পতিবার) স্পট মার্কেটে হবে এ কোম্পানির লেনদেন। এসময় ব্লক/অডলটে লেনদেন করা যাবে। আর রেকর্ড ডেটের কারণে আগামী ১৮ মার্চ, রোববার লেনদেন স্থগিত রাখবে কোম্পানিটি।

আরও, আজ টপটেন লুজারের শীর্ষে রিলায়েন্স ইন্সুরেন্স

৩১ ডিসেম্বর, ২০১৭ সমাপ্ত হিসাবে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস সহ মোট ১৫ শতাংশ লভ্যাংশ সুপারিশ করেছে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।
সূত্র মতে, সমাপ্ত বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৪৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১.৭৬ টাকা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৬.৯৫ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর অর্থ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৪৫ টাকা।

আরও,  সূচকের পতনে শেষ হয়েছে লেনদেন

সুপারিশকৃত লভ্যাংশ অনুমোদনের জন্য কোম্পানিটির বার্ষিক সাধারণ সভার (এজিএম) আগামী ২৬ এপ্রিল, সকাল ১১টায় ঢাকা লেডিস ক্লাবে অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৮ মার্চ।
উল্লেখ্য, কোম্পানি ১৯৯৪ সালে পুঁজিবাজারে তালিকাভূক্ত হয়ে বর্তমানে ‘এ’ ক্যাটাগরিতে অবস্থান করছে।

আরও পড়ুন, স্পট মার্কেটে লেনদেন করছে লিগ্যাসি ফুটওয়্যার

Print Friendly, PDF & Email

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.