Home আর্কাইভ ঢাকা থেকে ১৪টি ফ্লাইট পরিচালনার ঘোষণা দিল এয়ার এশিয়া

ঢাকা থেকে ১৪টি ফ্লাইট পরিচালনার ঘোষণা দিল এয়ার এশিয়া

airasia
Staff Reporter (U)

Published: 20:39:48
79
0

image_pdfimage_print
কর্পোরেট সংবাদ ডেস্ক: ঢাকা থেকে আরও বেশি ফ্লাইট পরিচালনার ঘোষণা দিলেন এয়ার এশিয়ার কো ফাউন্ডার ও এক্সিকিউটিভ চেয়ারম্যান দতুক কামারুদ্দিন মরুননেন।

আজ সোমবার সকালে রাজধানীর বনানীতে এয়ার এশিয়ার সেলস অফিস উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। তিনি বলেন ঢাকা থেকে কুয়ালালামপুরে সপ্তাহে সাতটি থেকে বৃদ্ধি করে ১৪টি ফ্লাইট পরিচালনার পরিকল্পনা রয়েছে এয়ার এশিয়ার।

গত রোববার তিন দিনের সফরে এয়ার এশিয়া এক্স গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তার (সিইও) দতুক কামারুদ্দিন মরুননেন ঢাকায় এসেছেন। সফরকালে তিনি সরকার ও বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বৈঠক করবেন। এছাড়া তিনি ঢাকায় এয়ার এশিয়ার জিএসএ অফিস এবং চট্টগ্রামে এয়ার এশিয়ার সেলস অফিস পরিদর্শন করবেন।

অনুষ্ঠানে এয়ার এশিয়ার কার্যক্রম বৃদ্ধির পরিকল্পনা প্রসঙ্গে এয়ারলাইন্সটির এক্সিকিউটিভ চেয়ারম্যান বলেন, ‘যাত্রীদের সুবিধার কথা বিবেচনা করে আমরা আরও ফ্লাইট বৃদ্ধির উদ্যোগ নিচ্ছি। ঢাকা থেকে বালিতে সরাসরি ফ্লাইট পরিচালনার পরিকল্পনা রয়েছে।

আরও পড়ুন:বিজিএমইএ ভবন ভাঙতে আরও এক বছর সময় চাইলো কর্তৃপক্ষ

এছাড়া এয়ার এশিয়া বারহাদের অঙ্গ প্রতিষ্ঠান এয়ার এশিয়া থাই ও এয়ার এশিয়া ইন্ডিয়া ঢাকা থেকে ফ্লাইট শুরুর বিষয়টিও গুরুত্বের সঙ্গে বিবেচনা করবে।’

এর আগে সোমবার সকালে রাজধানীর ধানমন্ডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এয়ার এশিয়ার কো ফাউন্ডার দতুক কামারুদ্দিন মরুননেন।

আরও পড়ুন: বাংলাদেশ পাটকল কর্পোরেশনকে পুরোপুরি বন্ধ করে দেয়া উচিত: অর্থমন্ত্রী

Print Friendly, PDF & Email

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.