Home জাতীয় নেপালের প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার ফোন

    নেপালের প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার ফোন

    নেপালের প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার ফোন
    Staff reporter (s)

    Published: 20:21:26
    63
    0

    image_pdfimage_print
    ডেস্ক রিপোর্টঃ নেপালে বিমান বিধ্বস্ত হওয়ার ঘটনায় দেশটির প্রধানমন্ত্রী খাদগা প্রসাদ শর্মাকে ফোন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নেপালের প্রধানমন্ত্রী গভীর শোক প্রকাশ করেছেন। শেখ হাসিনা বলেছেন, ত্রিভুবন বিমানবন্দর খোলার সঙ্গে সঙ্গে সাহায্যকারী দল পাঠাবে বাংলাদেশ। আজ সোমবার বাংলাদেশ সময় দুপুর আড়াইটার দিকে কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হয় বেসরকারি এয়ারলাইনস ইউএস বাংলার একটি বিমান। ঢাকা থেকে রওনা দেওয়া বিমানটি ত্রিভুবন বিমানবন্দরে নামার সময় বিধ্বস্ত হয়। বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, এখন পর্যন্ত ৫০ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

    চারদিনের সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন সিঙ্গাপুরে আছেন। সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি সিয়েন লুংয়ের আমন্ত্রণে তিনি এ সফর করছেন। গতকাল রোববার প্রধানমন্ত্রী সিঙ্গাপুরে পৌঁছেন।
    বিমান বিধ্বস্ত হওয়ার খবর শুনে সিঙ্গাপুর থেকেই নেপালের প্রধানমন্ত্রীকে ফোন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে গণমাধ্যমকে জানানো হয়, সিঙ্গাপুর সময় সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেপালের প্রধানমন্ত্রী খাদগা প্রসাদ শর্মা অলির সঙ্গে টেলিফোনে কথা বলেন। নেপালের প্রধানমন্ত্রী হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেন।

    আরও পড়ুনঃ শ্রীপুরের দুই দম্পতি ছিলেন নেপালে বিধ্বস্ত বিমানে

    খাদগা প্রসাদ শর্মা অলি জানান, দুর্ঘটনা ঘটার পর তিনি ঘটনাস্থলে ছুটে যান এবং প্রয়োজনীয় নির্দেশনা দেন।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘ত্রিভুবন বিমানবন্দর খোলার সঙ্গে সঙ্গে তিনি সাহায্যকারী দল নেপালে পাঠাবেন।’ তিনি আরও বলেন, প্রয়োজনীয় যত রকমের সাহায্য দরকার বাংলাদেশ তা করবে।

    আরও পড়ুনঃ বিমানের জানালা ভেঙে লাফিয়ে বেঁচে গেলেন বসন্ত বোহরা

     

     

    Print Friendly, PDF & Email

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.