Home bd news শেখ হাসিনার অধীনে আগামী সংসদ নির্বাচন হবে : আইনমন্ত্রী

শেখ হাসিনার অধীনে আগামী সংসদ নির্বাচন হবে : আইনমন্ত্রী

আইনমন্ত্রী
ফাইল ছবি
Staff Reporter (U)

Published: 11:16:53
54
0

image_pdfimage_print
কর্পোরেট সংবাদ ডেস্ক: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে শেখ হাসিনার সরকারের অধীনে। সংবিধান অনুযায়ী নির্বাচন পরিচালনা করবে স্বাধীন নির্বাচন কমিশন। নির্বাচনের জন্য কাউকে অনুরোধ করে ঘর থেকে ডেকে আনা হবে না। গতকাল শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ঘোলখার রাণীখার উচ্চ বিদ্যালয় মাঠে ঘোলখার গ্রামবাসী আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিদ্যালয়ে আগমন উপলক্ষে এ জনসভার আয়োজন করা হয়।

মন্ত্রী বলেন, ‘বিএনপি নেতা মওদুদ আহমেদ নাকি বলেছেন, বেগম খালেদা জিয়া একদিন জেলে থাকলে প্রতিদিন বিএনপির ১০ লাখ ভোট বাড়ে। আমি বলি আপনার একেক দিন একেক কথায় প্রতিদিন বিএনপি’র ১০ লাখ ভোট কমে।

আরও পড়ুন:ইলিশ সংরক্ষণে সকলে এগিয়ে আসুন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বিএনপি’র আইনজীবীদের লেখাপড়া না জানার কথা উল্লেখ করে তিনি বলেন, ‘কোথাও লেখা নেই যে রায়ের পাঁচদিনের মধ্যে এর কপি দিতে হবে। অথচ তারা এসব কথা বলে বসলেন।

তিনি বলেন, বিএনপি আমলে দেশ পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়। তারা অন্য সব টাকা মারতে মারতে এতিমের টাকাও মেরেছে। সব এতিমের টাকা দুই এতিমকে দিয়ে দিয়েছে। আর আওয়ামী লীগ দেশকে মর্যাদার আসনে নিয়ে এসেছে। বাংলাদেশকে এখন উন্নয়নের রোল মডেল বলা হয়।

সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ সিরাজুল ইসলাম মনুর সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন ধরখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফুল হক বাছির। মন্ত্রী পরে আখাউড়া বনগজ সড়কের একটি ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন করেন।

আরও পড়ুন:দেশে ইলিশের উৎপাদন বেড়েছে: রাষ্ট্রপতি

Print Friendly, PDF & Email

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.