Home bd news স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি জে২ ফোরজি

স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি জে২ ফোরজি

গ্যালাক্সি জে২
Senior Staff Reporter (SM)

Published: 10:45:15
75
0

image_pdfimage_print
মোবাইল কোম্পানি স্যামসাং এবার নিয়ে এলো গ্যালাক্সি জে২ ফোরজি। এতে থাকছে সুপার অ্যামোলেড ডিসপ্লে, আলট্রা পাওয়ার সেভিং মোড ও ২.২ ক্যামেরা অ্যাপারচার। জে২ ফোরজি মোবাইলটি মূলত আগের স্যামসাং জে২-এর একটি উন্নত সংস্করণ, যা গত তিন বছর ধরে দেশের সর্বোচ্চ বিক্রি স্মার্টফোন।

স্যামসাং বাংলাদেশ জানিয়েছে, ২০১৫ সালের নভেম্বর থেকে ২০১৭ সালের ডিসেম্বর পর্যন্ত স্যামসাং জে২ মোবাইলটি প্রায় ১০ লাখ ইউনিট আমদানি হয়েছে, যা বাংলাদেশ স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে আগে কখনো ঘটেনি।

গ্রাহকরা ফোরজি ব্যবহার করে কোনো রকম বাফারিং ছাড়াই দ্রুতগতিতে ভিডিও স্ট্রিমিং করতে পারবেন। ফোরজির সর্বোচ্চ অভিজ্ঞতা দেওয়ার জন্য ডুয়ালসিমের এ হ্যান্ডসেটে গ্রাহকরা পাচ্ছেন ৪.৭ ইঞ্চি সুপার অ্যামোলেড কিউএইচডি ডিসপ্লে। এ সুপার অ্যামোলেড ডিসপ্লের বৈশিষ্ট্য হচ্ছে এটি টিএফটি এলসিডি ডিসপ্লে থেকে হালকা, উজ্জ্বল, ব্যাটারি সাশ্রয়ী ও অধিক টাচ রেসপন্সিভ। সুপার অ্যামোলেড ডিসপ্লের সুবিধায় রোদের আলোতেও গ্রাহকরা উজ্জ্বল ও স্পষ্টভাবে মোবাইল স্ক্রিন দেখতে পাবেন। সুপার অ্যামোলেড কিউএইচডি ডিসপ্লেতে থাকছে ১০০০০০:১ কনট্রাস্ট রেশিও এবং সাধারণ টিএফটি এলসিডি ডিসপ্লে থেকে ৪০% অধিক উজ্জ্বল কালার, যা গ্রাহকদের দিবে বেস্ট মাল্টিমিডিয়া এক্সপেরিয়েন্স।

আকর্ষণীয় ফিচার সম্পন্ন এ জে২ ফোরজি স্মার্টফোনটি পাওয়া যাবে গোল্ড ও ব্ল্যাক দুটি রঙে। গ্রাহকদের সল্প দামে একটি ফোরজি স্মার্টফোন উপহার দিতে জে২ ফোরজির দাম নির্ধারণ করা হয়েছে পূর্বের জে২ মূল্যেই ৯ হাজার ৯৯০ টাকা। বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.