Home bd news টাইগার শ্রফের অ্যাকশন সিনেমা ‘বাঘি ২’

টাইগার শ্রফের অ্যাকশন সিনেমা ‘বাঘি ২’

Staff Reporter (U)

Published: 11:59:38
79
0

image_pdfimage_print
বিনোদন ডেস্ক: বলিউডের টাইগার শ্রফের অ্যাকশনধর্মী সিনেমা ‘বাঘি’ ব্যাপক ব্যবসা সফল হওয়ার পর এবার মুক্তি পেতে যাচ্ছে দ্বিতীয় কিস্তি ‘বাঘি ২’। আগামী ৩০ মার্চ মুক্তি সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে বলে বুধবার নিজের টুইটার অ্যাকাউন্টে জানিয়েছেন নায়ক নিজেই। একই সঙ্গে ছবির ট্রেলারও প্রকাশ করেছেন টাইগার শ্রফ।

সিনেমা প্রসঙ্গে টাইগার শ্রুফ বলেন, ‘ছোটবেলা থেকেই আমি সিলভেস্টার স্ট্যালোনের বিরাট বড় ভক্ত। তাই অ্যাকশন আমার রক্তে মিশে আছে। সেই জন্যই ‘বাঘি ২’-তে আমার অ্যাকশনগুলো দেখলে আপনার হলিউড মুভি ‘ব়্যাম্বো’-র কথা মনে হলেও হতে পারে।’ আসুন দেখে নেওয়া যাক সেই ছবির ট্রেলার।’

আরও পড়ুন: হৃত্বিকের জন্য ১০ কোটি ব্যয়ে শীতাতপ নিয়ন্ত্রিত কৃত্রিম শহরতলি

ট্রেলারে টাইগারের মনোমুগ্ধকর অ্যাকশন, মনোজ বাজপেয়ী ও রনদীপ হুডার অভিনয় দর্শকদের নজর কেড়েছে। এখন তারা অপেক্ষা করছে ছবিটির জন্য।

২০১৪ সালে ‘হিরোপন্তি’ দিয়ে বলিউডে শুরু হয়েছিল তার যাত্রা। তারপর ২০১৬ সালে তিনি প্রবল জনপ্রিয়তা লাভ করেন ‘বাঘি’ ছবিটির হাত ধরে। তিনি বলিউড খ্যাত জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফ। অনেক তারকার ছেলে মেয়েরাই তাদের বাবা-মাকে দেখে উদ্বুদ্ধ হয়ে বলিউডে এসেছেন, আর তাদের মধ্যে টাইগারও একজন। তবে ইন্ডাস্ট্রিতে আসার পর বাবার দেখানো পথে না চলে সম্পূর্ণ অন্য পথে হেঁটেছেন তিনি। আর তাই তাকে অন্যদের তুলনায় অনেক বেশি পরিশ্রম করতে হয়েছে এবং আজও হচ্ছে।

Print Friendly, PDF & Email

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.