Home আর্কাইভ জনগণ জামায়াতের হরতাল প্রত্যাখ্যান করেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

জনগণ জামায়াতের হরতাল প্রত্যাখ্যান করেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

SHARE
NGIC-Logo
Beximco-Pharma
Ibn-Sina-Logo
kamal
Staff Reporter (U)

Published: অক্টোবর ১২, ২০১৭ ১৬:২০:২৪
124
0

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জামায়াতের ডাকা হরতাল দেশের জনগন প্রত্যাখ্যান করেছে। যার কারণে হরতালের সমর্থনে দেশের কোথাও কোন অঘটন ঘটেনি। আজ বৃহস্পতিবার সচিবালয়ে দুইটার দিকে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

এসময়, আগামী ২৩ অক্টোবর মিয়ানমার সফেরে যাওয়া প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সফরে মিয়ানমার সঙ্গে বাংলাদেশে সীমান্ত ব্যবস্থাপনা, মাদক চোরাচালান প্রতিরোধসহ পূর্বনির্ধারিত মোট চারটি বিষয় নিয়ে আলোচনা হবে। তবে আমাদের মূল লক্ষ্য থাকবে রোহিঙ্গা বিষয় নিয়ে মিয়ানমারের সরকারের সঙ্গে আলোচনা করে সমস্যা সমাধান করা।

মিয়ানমার সফরে গিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আরাকান (যেখানে রোহিঙ্গাদের ওপরে নির্যাতন চলছে) পরিস্থিতি পরিদর্শনে যাবেন কি-না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান কামাল বলেন, যদি মিয়ানমার সরকার আরকারন রাজ্য পরিদর্শনে অনুমতি দেয় তবে অবশ্যই সেখানে যাব।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আগামী ২৩ অক্টোবর মিয়ানমার সফরে যাবো, ফিরবো ২৫ অক্টোবর। মিয়ানমার সফরে রোহিঙ্গা প্রত্যাবর্তন বিষয়ে আলোচনা হবে।’

তিনি আরও বলেন, ‘আমার সফরসঙ্গী হবেন- মন্ত্রণালয়ের দুই বিভাগের দুইজন সচিব, পুলিশ প্রধান, কোস্টগার্ড প্রধান, বিজিবি প্রধান, মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের মহাপরিচালক ও পরাষ্ট্রমন্ত্রণালয়ের মহাপরিচালক। তবে সঙ্গে সাংবাদিক প্রতিনিধি দল নেওয়ার আগ্রহ প্রকাশ করলেও মিয়ানমার সরকার তার অনুমতি দেয়নি।’

BD-Lamp-Logo
Phonix-logo-270