Home আন্তর্জাতিক ফার্স্ট লেডি নিয়ে ট্রাম্পের দুই স্ত্রীর বিবাদ তুঙ্গে

ফার্স্ট লেডি নিয়ে ট্রাম্পের দুই স্ত্রীর বিবাদ তুঙ্গে

Beximco-Synthetic-Logo
Beximco-Pharma
Beximco-Synthetic-Logo
teram
Staff Reporter

Published: অক্টোবর ১২, ২০১৭ ১০:২২:৫২
774
0

মার্কিন যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি কে? এই প্রশ্নে সরগরম হয়ে উঠেছে দেশটি। বিবাদ আপাতত মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা ও তৃতীয় স্ত্রী মেলানিয়ার মধ্যে। সংবাদমাধ্যমকে দেওয়া বক্তব্যে ইভানা-মেলানিয়া তপ্ত বাক্যবিবাদে জড়িয়েছেন। এই মজার তর্কে ট্রাম্পের দ্বিতীয় স্ত্রী মারলা ম্যাপলসও অবশ্য রয়েছেন। সিএনএন গতকাল বুধবার এ খবর জানায়।

দুই দিন আগে নিজের লেখা ‘রেইজিং ট্রাম্প’ বই প্রকাশ অনুষ্ঠানে ট্রাম্পের বড় তিন সন্তানকে মানুষ করার প্রসঙ্গ তুলে ধরেন ইভানা। একসময় ডোনাল্ড ট্রাম্পের জগৎজুড়ে তিনি ছিলেন। এ জন্য নিজেকে ফার্স্ট লেডি বলেও ব্যাখ্যা করেন তিনি। মেলানিয়াকে আক্রমণ করে ইভানা বেশ কড়া কথা শোনান। অন্যদিকে দ্বিতীয় স্ত্রী মারলাকে নিয়ে ততটা আক্রমণাত্মক ছিলেন না ইভানা। এ প্রসঙ্গে মেলানিয়া ট্রাম্প পাল্টা আক্রমণ করতে ছাড়েননি ইভানাকে। তার মুখপাত্র স্টেফনি গ্রিশম বলেছেন, ইভানা নিজের বই বিক্রি করতে চাইছেন। এ জন্য মেলানিয়াকে আক্রমণ করেছেন। যদিও ইভানা বই প্রকাশ অনুষ্ঠানে দাবি করেছিলেন, তিনি চাইলে হটলাইনে হোয়াইটহাউসে যোগাযোগ করতে পারেন। ট্রাম্পের

সঙ্গে কথা বলার ব্যবস্থা রয়েছে। তবে মেলানিয়া থাকায় তিনি ট্রাম্পকে অস্বস্তিতে ফেলতে চান না। কারণ দিনের শেষে তিনিই ট্রাম্পের প্রথম স্ত্রী অর্থাৎ ফার্স্ট লেডি। প্রসঙ্গত, ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাংকা এবং ডোনাল্ড জুনিয়র এরিকের মা ইভানা ট্রাম্প।

 

অফিসিয়াল ফেসবুক পেজ

নিয়মিত সংবাদ পেতে সাবস্ক্রাইব করুন

Logo
BSCCL-logo