হোম আন্তর্জাতিক পুতিনের অ্যাডভেঞ্চার ছবি মিডিয়ায় ভাইরাল

পুতিনের অ্যাডভেঞ্চার ছবি মিডিয়ায় ভাইরাল

সংবাদটি প্রকাশিত হয়েছে : at 1:48 pm
455
0

[video_embed name=”Putin corporate sangbad”]

গোটা বিশ্বের মধ্যে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন তাঁর অদ্ভুত কাজকর্মের জন্য বিখ্যাত। কখনো তাঁর বিরুদ্ধে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হস্তক্ষেপের অভিযোগ ওঠে। কখনো আবার শোনা যায় ফ্রান্সের প্রেসিডেন্ট নির্বাচনেও নাকি পুতিনের হাত রয়েছে। আবার কখনও সুন্দরী অ্যাথলিটের সঙ্গে তাঁর নাম জড়িয়ে যায়। রাজনৈতিক ও ব্যক্তিগত এই দিকগুলি বাদ দিলেও, রাশিয়ার এই সুদর্শন প্রেসিডেন্ট কিন্তু আদ্যোপান্ত অ্যাডভেঞ্চারপ্রিয় একজন মানুষ। কখনো চড়ছেন ঘোড়ায়, কখনো ডুবসাঁতার দিচ্ছেন সমুদ্রের গভীরে। ঠিক এই কারণেই ফের একবার খবরের শিরোনামে ভ্লাদিমির পুতিন।

Spellbit Limited

সম্প্রতি দুই দিনের জন্য সাইবেরিয়ায় ভ্রমণে গিয়েছিলেন পুতিন। রাশিয়ার একটি সংবাদমাধ্যম তাঁর সেই ভ্রমণের ভিডিওই পোস্ট করে সোশাল মিডিয়ায়। আর সেটি প্রকাশ্যে আসার পরই ঝড় উঠেছে নেটদুনিয়ায়। ২০০৯ সাল থেকে মাঝে মধ্যেই এই ধরনের বিভিন্ন অ্যাডভেঞ্চারে বেরিয়ে পড়েন তিনি।

সঙ্গে থাকেন বিশ্বস্ত কোনো মন্ত্রী বা আমলা। সেভাবেই চলতি মাসের ১ আগস্ট থেকে ৩ আগস্ট দক্ষিণ সাইবেরিয়ার তাইভা এলাকায় অবস্থিত বিখ্যাত বৈকাল হ্রদ ও তার আশপাশের অঞ্চলে ঘুরতে গিয়েছিলেন তিনি। এবার সঙ্গে ছিলেন রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রী। সেখানেই খালি গায়ে মাছ ধরেন, বোট চালান পুতিন। সাঁতারুদের পোশাক পরে ডুব সাঁতার দিয়ে বর্শার সাহায্যে মাছও ধরেন তিনি। কখনো আবার খালি গায়ে আরামকেদারায় শুয়ে রোদ পোহান। রাশিয়ার একটি টিভি চ্যানেল পুতিনের সেই অ্যাডভেঞ্চারের ছবি এবং ভিডিও প্রকাশ করে।