Home আর্কাইভ রাজনীতি থেকে পালানোর রেকর্ড একমাত্র বিএনপির: সেতুমন্ত্রী

রাজনীতি থেকে পালানোর রেকর্ড একমাত্র বিএনপির: সেতুমন্ত্রী



Published: 16:34:29
1351
0

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করেছেন ‘‘ এদেশের রাজনীতি থেকে পালিয়ে যাওয়ার রেকর্ড একমাত্র বিএনপির আছে। বিএনপি লেভেল প্লেয়িং ফিল্ড চায়, কিন্তু নিজেরাই উস্কানিমূলক ও ব্যক্তিগত বিদ্বেষপূর্ণ বক্তব্য প্রদান করে দেশের রাজনৈতিক অবস্থাকে বিষাক্ত করে তুলছে।’’।

তিনি বলেন, ওয়ান ইলেভেনের সময় তাদের এক নেতা রাজীনীতি করবে না বলে লন্ডনে পালিয়ে গিয়ে আজ পর্যন্ত দেশে ফিরেননি।

শনিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মেঘনা টোল প্লাজায় টাচ অ্যান্ড গো সিস্টেমে টোল আদায়ের নতুন পদ্ধতির উদ্বোধন শেষে এমন মন্তব্য করেন তিনি।

নির্বাচনের রোডম্যাপ নিয়ে বিএনপির বক্তব্যের নিন্দা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপি লেভেল প্লেয়িং ফিল্ড চায়, কিন্তু নিজেরাই উস্কানিমূলক ও ব্যক্তিগত বিদ্বেষপূর্ণ বক্তব্য প্রদান করছে। তাদের এসব বক্তব্যের জন্য দেশের রাজনৈতিক অবস্থা বিষাক্ত হচ্ছে।

বরিশালের ইউএনওর ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জাবাবে সেতুমন্ত্রী বলেন, এ ব্যাপারে প্রশাসনই ব্যবস্থা নেবে। আইনজীবী সাজুকে তাকে কারণ দর্শানোর জন্য ১৫ দিনের সময় দেয়া হয়েছে। এর মধ্যে উপযুক্ত জবাব দিতে ব্যর্থ হলে তাকে চূড়ান্তভাবে বহিস্কার করা হবে।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন বিভাগের সচিব এম এ এস ছিদ্দিক, সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী ইবনে আলম হাসান ও হাইওয়ে পুলিশের ডিআইজ আতিকুর রহমান।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.