30 C
Dhaka
অক্টোবর ২০, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

ফাইনালের দৌড়ে এগিয়ে নাজমুল একাদশ

খেলাধূলা ডেস্ক : মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলমান প্রেসিডেন্টস কাপে দ্বিতীয় জয় তুলে নিয়েছে নাজমুল একাদশ। শনিবার মাহমুদউল্লাহ একাদশকে ১৩১ রানে হারিয়েছে নাজমুল বাহিনী। এই জয়ে ফাইনালের দৌড়ে এগিয়ে গেল দলটি। ২৬৫ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ইনিংসের চতুর্থ ওভারে দলীয় ১৬ রাএ ইমরুল কায়েসকে হারিয়ে বসে মাহমুদউল্লাহ একাদশ।

আল আমিনের বলে ৪ রানে ইমরুল ফিরে যাওয়ার পর দলকে এগিয়ে নিতে থাকেন লিটন দাস এবং মুমিনুল হক। তবে দলীয় ৩৯ রানে নাসুম আহমেদের বলে লেগ বিফরের ফাঁদে পরেন লিটন। দুই ওপেনারের বিদায়ের পর মুমিনুল হকও দ্রুত ফিরে যান। আবু জায়েদ রাহির বলে মুশফিকের হাতে ক্যাচ দিয়ে বসেন তিনি। এরপর অধিনায়ক মাহমুদউল্লাকে লেগ বিফরের ফাঁদে ফেলে বিদায় করেন নাসুম। বাঁহাতি এই স্পিনারের দ্বিতীয় শিকার হয়ে ফেরার সময় রিয়াদ করেন ১১।

দলীয় ১০০’র আগেই বিদায় নেন মাহমুদুল হাসান জয় এবং সাব্বির রহমান। দলীয় ১২১ রানে বোল্ড হন মিরাজ। এরপর রকিবুল এবং সুমনকে প্যাভিলিয়নের পথ দেখান রিশাদ। শেষ ব্যাটসম্যান হিসেবে রুবেল যখন রাউট হন, তখন দলের স্কোর ১৩৩। সর্বোচ্চ ২৭ রানে অপরাজিত থাকেন নুরুল হাসান। ১৩১ রানের বিশাল জয় নিয়ে মাঠে ছাড়ে নাজমুল একাদশ। 

এর আগে প্রথমে ব্যাট করে আফিফ হোসেনের ৯৮ এবং মুশফিকের ৫২ রানের ওপর ভর করে ৮ উইকেটে ২৬৪ রানের পুঁজি পায় নাজমুল একাদশ। আফিফের ১০৮ বলের ইনিংসটি সাজানো ছিল ১২টি চার এবং একটি ছক্কায়।


আরো খবর »

১৩ বছরের ইতিহাসে আইপিএলে ডাবল সুপার ওভার

উজ্জ্বল

জাতীয় নারী ক্রিকেট দলের প্রধান নির্বাচক মঞ্জুরুল

উজ্জ্বল

এশিয়ান নেশনস কাপ দাবায় পুরুষ বিভাগ থেকে বাদ বাংলাদেশ

Fahim Shaon