26 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

মাধুরীর বিবাহিত জীবনের ২১ বছর

বিনোদন ডেস্ক : তারকাদের বিয়ে হওয়া ও ভাঙা নিয়ে যুগের পর যুগ সাধারণ মানুষের অভিজ্ঞতাগুলো বেশ তিক্ত। সে জায়গায় কেউ কেউ ব্যতিক্রম হয়ে একজন সঙ্গীর হাত ধরে জীবনটা পর করে দেন ভালোবাসার টানে।

তেমনি এক তারকা মাধুরী দীক্ষিত। শোবিজে চারদিকে এত ভাঙা-গড়ার সমাহারে বলিউডের ‘ধক ধক গার্ল’ বিবাহিত জীবনের ২১ বছরে পা রেখেছেন। ১৯৯৯ সালের ১৭ অক্টোবর তিনি জীবন সঙ্গী হিসেবে বিয়ের মালা দিয়েছিলেন চিকিৎসক শ্রীরাম নেনের গলায়।

সেই থেকে আজ অবধি কখনোই শোনা যায়নি এই দম্পতির সংসার ভাঙনের খবর। যেভাবে পর্দায় নিজেকে সফল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তেমনি সুনিপুণভাবে ধরে রেখেছেন সংসারও। তিনি তার সংসারের প্রাণভ্রোমরা। 

গতকাল ছিল তাদের বিবাহবার্ষিকী। প্রতি বছরই বিবাহবার্ষিকীতে ২ ছেলে আরিন আর রায়ানকে নিয়ে ঘুরতে বের হন মাধুরী ও নেনে। এবারও তার ব্যতিক্রম হয়নি। দুটি ডুয়েট ছবি পোস্ট করে ফেসবুকে স্বামীকে বিশেষ দিনটির জন্য শুভেচ্ছা জানিয়েছেন মাধুরী। সেখানে একটি ছবি বিয়ের পরপর তোলা। আরেকটি ছবিতে তাদের দেখেই বোঝা যাচ্ছে কোথাও ভ্রমণে রয়েছেন তারা।

সেই দুই ছবির ক্যাপশনে মাধুরী লিখেছেন, আমার স্বপ্নের মানুষটির সঙ্গে অ্যাডভেঞ্চারে পূর্ণ জীবন শুরু করার আরও একটি বছর শুরু হলো। আমাদের মধ্যে অনেক পার্থক্য আছে, আজও তা বহমান। কিন্তু আমার জীবনে তোমাকে পেয়ে আমি কৃতজ্ঞ।’

১৯৯৯ সালের ১৭ অক্টোবর হাজারো পুরুষের হৃদয় ভেঙে যুক্তরাষ্ট্রপ্রবাসী সার্জন শ্রীরাম নেনেকে বিয়ে করেন মাধুরী দীক্ষিত। বর্তমানে তারা ভারতের ‘হাই প্রোফাইল’ দম্পতি। তাদের ২ ছেলে রায়ান ও আরিন।

বিয়ের পর শাহরুখ খানের বিপরীতে ‘দেবদাস’ ছবিতে অভিনয়ের পর ২০০৫ সালে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান মাধুরী। সেখানেই বসবাস করছিলেন সপরিবারে। আবার ফিরে আসেন ২০১১ সালে। শুরু করেন অভিনয়টাও।

সম্প্রতি তিনি নেটফ্লিক্সের জন্য নির্মাণ হতে যাওয়া একটি সিরিজে করণ জোহরের প্রযোজনায় কাজ করতে চলেছেন।


আরো খবর »

প্রযোজক শরীফউদ্দীন খান দীপু আর নেই

উজ্জ্বল

নামাজ পড়তে না পাড়ায় অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি

Fahim Shaon

পুরস্কারের তালিকায় হৃত্বিকের ‘সুপার ৩০’ সিনেমা

Tanvina