26 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

পটুয়াখালীতে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ, আটক ২

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর রাঙ্গাবালীতে দুই সন্তানের জননী এক গৃহবধূকে (৩০) হাত-পা বেঁধে নির্যাতন ও গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ অক্টোবর) রাতে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চর মার্গারেট এলাকায় এ ঘটনা ঘটেছে।

নির্যাতনের শিকার ওই গৃহবধূকে রাতেই স্পিডবোট যোগে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসাসহ ডাক্তারী পরীক্ষার জন্য শনিবার সকালে তাকে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে ঘটনায় সম্পৃক্ত থাকার সন্দেহে সকালে শাকিল (২০) নামের একজন ও দুপরে আল-হাদি (২৫) নামের একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত দুই জনের বাড়ি চর মার্গারেট এলাকায়।

ওই গৃহবধূর স্বামী জানান, গতকাল রাত ৯টার দিকে তার মোবাইলে বাড়ি থেকে ফোন আসে। পরে ফোনটি বন্ধ করে দেওয়া হয়। তার কাছে বিষয়টি সন্দেহের হলে তিনি দ্রুত বাড়িতে ছুঁটে গিয়ে ছেলে-মেয়ের কান্নার শব্দ শুনতে পান। এসময় বাতি বন্ধ ছিল। টর্চ লাইট মেরে দেখেন, তার স্ত্রী টেবিলের সঙ্গে হাত বাঁধা অবস্থায় রয়েছে। নাক-মুখ-চোখ ওড়না দিয়ে বাঁধা। পরে তার ডাক-চিৎকার প্রতিবেশীরা ছুটে আসে। এরমধ্যে তার স্ত্রী জ্ঞান হারিয়ে ফেলে।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আহম্মেদ বলেন, ভিকটিমের আত্মীয়-স্বজন কেউ এলাকায় নেই। তারা পটুয়াখালী রয়েছেন। ওই নারীর বক্তব্য অনুযায়ী তাকে মারধর এবং ধর্ষণ করা হয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য ওই নারীকে পটুয়াখালী পাঠানো হয়েছে।


আরো খবর »

টানা বর্ষণে বিপর্যস্ত পটুয়াখালীর জনজীবন

উজ্জ্বল

হরিণাকুন্ডুতে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

উজ্জ্বল

কোনাবাড়িতে ঝুট গোডাউনের আগুন নিয়ন্ত্রণে

উজ্জ্বল