28 C
Dhaka
অক্টোবর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বিনোদন ডেস্ক : মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ওরফে মিমোর বিরুদ্ধে ওশিওয়ারা থানায় ধর্ষণ, প্রতারণা ও জোর করে গর্ভপাতের অভিযোগ দায়ের করেছেন এক মডেল। অভিযোগে নাম রয়েছে মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালির।

ওশিওয়ারা থানার তরফে জানানো হয়েছে, গত ১৫ তারিখ মহাক্ষয় চক্রবর্তী ও যোগিতার বালির বিরুদ্ধে এফআইআর (FIR) দায়ের করা হয়েছে। নির্যাতিতার দাবি, তিনি আর মিমো একে অপরকে অনেক বছর ধরে চেনেন। মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে ২০১৫ সাল থেকে তিনি সম্পর্কে ছিলেন। অভিযোগ, ২০১৫ সালে মিমো তাঁকে বাড়িতে ডেকে পানীয়র মধ্যে কিছু মিশিয়ে দেন এবং তাঁর ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহাক্ষয় তাঁকে একাধিকবার ধর্ষণ করেছেন বলে অভিযোগ। নির্যাতিতার আরও দাবি, তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। আর এরপর মিমো তাঁকে গর্ভপাত করতে বাধ্য করেন। এমনকি মিমোর মা যোগিতা বালি তাঁকে ফোন করে হুমকি দেন বলেও অভিযোগ করেছেন নির্যাতিতা।

মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের, অভিযোগে নাম রয়েছে যোগিতা বালির

প্রসঙ্গত, ২০১৮ সালে ৭ জুলাই পরিচালক, প্রযোজক সুভাষ শর্মার মেয়ে মাদালসা শর্মাকে বিয়ে করেন মহাক্ষয় চক্রবর্তী। নির্যাতিতা মডেল সেই সময়ই মিমোর বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন। প্রথমে পুলিস অভিযোগ নিতে অস্বীকার করে বলে জানিয়েছিলেন নির্যাতিতা। পরে তিনি দিল্লির রোহিনী আদালতের দ্বারস্থ হন। আদলতের নির্দেশেই এবার ওশিওয়ারা থানায় মহাক্ষয় চক্রবর্তীর বিরুদ্ধে ও তাঁর মা যোগিতা বালির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা মডেল।


আরো খবর »

চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন আজ

Tanvina

সৌমিত্র চট্টোপাধ্যায় ভেন্টিলেশনে, স্বাস্থ্যের আরও অবনতি

উজ্জ্বল

আজ নায়ক রিয়াজের জন্মদিন

Tanvina