29 C
Dhaka
অক্টোবর ২০, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

নরসিংদীতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

নরসিংদী প্রতিনিধি : বাংলাদেশ পুলিশের উদ্যোগে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে শনিবার (১৭ অক্টোবর) দেশব্যাপী ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশের আয়োজন করা হয়। তারই অংশ হিসেবে নরসিংদী জেলায় ৮৬ টি বিটে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে “ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

নরসিংদী মডেল থানার ৩নং বিট (নরসিংদী পৌর শহরের ৩,৪ ও ৬নং ওয়ার্ডের অংশ) আজ সকালে নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে এই স্লোগানে ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ ও র‌্যালীর অনুষ্ঠিত হয়েছে। পৌর শহরের রাঙ্গামাটি ৩নং বিট পুলিশিং কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আতাউর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ৩ নং ওয়ার্ড কাউন্সিলর দিদারুল ইসলাম ফটো, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সাফিরুল ইসলাম, ৪,৫ ও ৬নং ওয়ার্ড (সংরক্ষিত) কাউন্সিলর ইয়াসমিন সুলতানা প্রমুখ।

সমাবেশে নরসিংদী শহর মহিলা আওয়ামী লীগের সভাপতি ফারহানা সরকার সোমাসহ এলাকার সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে একটি র‌্যালি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান করেন বিট অফিসার নঈমুল ইসলাম মোস্তাক।


আরো খবর »

তৃতীয় শ্রেণি পাস করেই বিশেষজ্ঞ দন্ত চিকিৎসক!

Fahim Shaon

গাজীপুরে ট্রাকচাপায় দুবাই প্রবাসীর মত্যু

উজ্জ্বল

নান্দুয়াইনে ধানক্ষেত থেকে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

Fahim Shaon