26 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

কোনাবাড়িতে নিরাপত্তাকর্মী নিয়োগের নামে প্রতারণা, আটক ৩

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কোনাবাড়ি থেকে অভিযান চালিয়ে নিরাপত্তাকর্মী নিয়োগের নামে প্রতারণার অভিযোগে ৩ জন আটক করেছে পুলিশ। শনিবার (১৭ অক্টোবর) দুপুরে গাজীপুর মেট্টোপলিটন কোনাবাড়ি থানার পারিজাত হাবিব মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলেন- এসএস সিকিউরিটি লিমিটেড কোনাবাড়ি অফিস প্রধান ও সিরাজগঞ্জের রায়গঞ্জ থানার সবর্ণাগাতি গ্রামের মতিয়ার রহমানের ছেলে ফরিদুল ইসলাম(২৮), তারসহযোগী সিরাজগঞ্জ সদর উপজেলার ঘোড়ারচর পশ্চিমপাড়া গ্রামের রমজান আলীর ছেলে জুয়েল রানা(২২) এবং রাজশাহীর বাঘমারা থানার ব্রাহ্মণপাড়া এলাকার আকরাম হোসেনের ছেলে পারভেজ হোসেন(২০) ।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশ কোনাবাড়ি জোনের সহকারী পুলিশ কমিশনার থোয়াই অংপ্রু মারমা জানান, কোনাবাড়ি পারিজাত এলাকার হাবিব মিয়ার ৭তলা বাড়ির নীচতলার একটি কক্ষ ভাড়া নিয়ে এসএস সিকিউরিটি লিমিটেড নামে একটি ভূয়া প্রতিষ্ঠান বিভিন্ন কারখানায় এবং বাসাবাড়িতে সিকিউরিটি গার্ড হিসেবে চাকুরী দেয়ার কথা বলে বিভিন্ন লোকের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে প্রতারিতক করছিল প্রতিষ্ঠানে কয়েকজন কর্মকর্তা। দুপুরে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে প্রতিষ্ঠান প্রধান ফরিদুল ইসলাম ও তার সহকারী জুয়েল রানা ও পারভেজ হোসেনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনী প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

আরও পড়ুন : গাজীপুরে ৫৭টি ওয়ার্ডে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত


আরো খবর »

টানা বর্ষণে বিপর্যস্ত পটুয়াখালীর জনজীবন

উজ্জ্বল

হরিণাকুন্ডুতে ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

উজ্জ্বল

কোনাবাড়িতে ঝুট গোডাউনের আগুন নিয়ন্ত্রণে

উজ্জ্বল