28 C
Dhaka
অক্টোবর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

বলিউডে আসছেন আমির খানের ছেলে জুনাইদ খান

বিনোদন ডেস্ক : বলিউডে নেপোটিজম অর্থাৎ স্বজনপ্রীতি নিয়ে সম্প্রতি খুব সমালোচনা হচ্ছে। বিশেষ করে তারকাদের সন্তানেরা বিপাকে রয়েছেন এই সময়টায় যার সর্বশেষ দৃষ্টান্ত আলিয়ার ‘সড়ক ২’, ঈষাণ-অনন্যার ‘খালি পীলি’ ছবিগুলো। স্বজনপ্রীতির অভিযোগ এনে এই ছবিগুলো বর্জনের ডাক দিয়েছেন লাখ লাখ দর্শক। তার নেতিবাচক প্রভাব পড়েছে ছবির ব্যবসায়।

এসবের ভিড়েই বলিউড যাত্রা করতে চলেছেন আমির খানের পুত্র জুনাইদ খান। তবে কার পরিচালনায় কী ধরনের ছবি দিয়ে তিনি বলিউডে অভিষিক্ত হচ্ছেন তা এখনো জানা যায়নি। অনুমান করা হচ্ছে সুপারস্টার বাবার ছেলের অভিষেকও হবে বড় আয়োজনেই।

বলিউডে গুঞ্জন, যশ রাজ ফিল্মসের ব্যানারে অভিষেক হবে জুনাইদের। গুজরাটি লেখক ও সমাজ সংস্কারক করসনদাস মুলজীর জীবন অবলম্বনে তৈরি হবে ছবিটি। বায়োপিকটি পরিচালনা করবেন সিদ্ধার্থ মালহোত্রা, যিনি আগে ‘হিচকি’ ছবিটি পরিচালনা করেছিলেন। ছবিতে জুনাইদের বিপরীতে অনন্যা পান্ডে, দিশা পাটানিদের নাম শোনা যাচ্ছে।

বলিউডে আসার প্রস্তুতি অনেকদিন ধরেই নিয়েছেন জুনাইদ। গেল ৩ বছর ধরে তিনি থিয়েটারের সঙ্গে যুক্ত। তার অভিনয় বেশ সাবলীল এবং হৃদয় ছোঁয়া বলেই খবর পাওয়া গেছে। বাবার মতোই নিজের চরিত্রগুলোকে প্রাণবন্ত করে রাখার প্রতি খুব মনযোগী তিনি।

বড় পর্দায় কতটা সফল হবেন জুনাইদ তা হয়তো সময় বলবে। আপাতত আমিরের ছেলে সিনেমায় আসছে এই খবরেই মেতেছে বলিউড।


আরো খবর »

চিত্রনায়িকা মাহিয়া মাহির জন্মদিন আজ

Tanvina

সৌমিত্র চট্টোপাধ্যায় ভেন্টিলেশনে, স্বাস্থ্যের আরও অবনতি

উজ্জ্বল

আজ নায়ক রিয়াজের জন্মদিন

Tanvina