28 C
Dhaka
অক্টোবর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

বলিউডকে আমিই প্রথম বৈধ অ্যাকশন নায়িকা দিয়েছি : কঙ্গনা

বিনোদন ডেস্ক : ‘থালাইভি’ ছবির শ্যুটিং শেষ, এবার পরবর্তী ছবি ‘ধাকড়’ এবং ‘তেজস’-এর জন্য প্রস্তুতি শুরু করে দিলেন কঙ্গনা রানাউত। এই ছবিতে একজন সেনানী ও গুপ্তচর-এর ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। অ্যাকশন নির্ভর এই ছবি দুটির জন্য জমিয়ে অনুশীলন করতে দেখা গেল কঙ্গনাকে।

নিজের শরীরচর্চা ও অ্যাকশন অনুশীলনের একটি ভিডিয়ো শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কঙ্গনা। লিখেছেন, ”আমি আমার আসন্ন অ্যাকশন চলচ্চিত্রগুলোর জন্য প্রশিক্ষণ শুরু করেছি। তেজাস এবং ধাকড়-এ আমি যথাক্রমে একজন ফৌজি ও গুপ্তচরের ভূমিকায় অভিনয় করছি। বলিউডের থালি আমায় অনেককিছু দিয়েছে ঠিকই, তবে মণিকর্ণিকার সাফল্যের পর আমি বলিউডকে প্রথম বৈধ অ্যাকশন নায়িকা দিয়েছি।”

প্রসঙ্গত, ‘বলিউড কি থালি’ শব্দটি ব্যবহার করে কঙ্গনা জয়া বচ্চনকে একহাত নিলেন বলে মনে করছেন অনেকেই। মাদকবিতর্কে সংসদে দাঁড়িয়ে জয়া বলেছিলেন, ”যে থালায় খান, সেই থালাতেই ফুটো করছেন”।

Kangana Ranaut News in Bengali, Latest Kangana Ranaut Bangla Khobor, photos, videos | Zee News Bangla

‘তেজস’ ছবিতে ভারতীয় বায়ুসেনার পাইলটের ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। ডিসেম্বর থেকে ছবির কাজ শুরু হবে। তবে ‘তেজস’ ও ‘ধাকড়’ কঙ্গনার ‘থালাইভি’ ছবিটি মুক্তি পাবে। ‘থালাইভি’র জন্য এর আগে ২০ কেজি ওজন বাড়িয়ে চমকে দিয়েছিলেন কঙ্গনা। পরে আমার সেই ওজন দ্রুত কমিয়ে ফেলেও অবাক করেছেন অনুরাগীদের।


আরো খবর »

সৌমিত্র চট্টোপাধ্যায় ভেন্টিলেশনে, স্বাস্থ্যের আরও অবনতি

উজ্জ্বল

আজ নায়ক রিয়াজের জন্মদিন

Tanvina

ফের সৌমিত্রের অবস্থা সঙ্কটজনক

Tanvina