28 C
Dhaka
অক্টোবর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

সালমান খান শোধ করলেন ফারাজ খানের চিকিৎসার বকেয়া বিল

বিনোদন ডেস্ক : সিনেমার বাইরেও দর্শকের কাছে দারুণ একজন ভালো মানুষ হিসেবে সমাদৃত বলিউড সুপারস্টার সালমান খান। প্রায়ই দেখা যায় তাকে নানা সামাজিক কার্যক্রমে নিজেকে ব্যস্ত রাখতে। আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত কিংবা অসচ্ছল শিল্পীদের প্রায়ই সাহায্য-সহযোগিতা করেন দাবাং খ্যাত এই অভিনেতা।

এবার সালমানের আরো একটি মহৎ কাজের উদাহরণ সবার সামনে তুলে ধরলেন। সম্প্রতি অভিনেতা ফারাজ খান গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। তার শারীরিক অবস্থা খুবই খারাপ। বর্ণাঢ্য অতীতকে ফেলে আসা ফারাজ খানের বর্তমান আর্থিক অবস্থা খুব একটা ভালো নয় বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। তার চিকিৎসা বাবদ হাসপাতালে বকেয়া ছিল বেশ মোটা অংকের বিল। সেই বিল মিটিয়ে দিলেন সালমান খান। 

‘দুলহান হাম লে জায়েঙ্গে’ এবং ‘কাহো পেয়ার না হো জায়ে’ সিনেমায় সালমানের বিপরীতে অভিনয় করা কাশ্মীরা তার ইনস্টাগ্রামে পোস্ট বলেন, ‘আমার দেখা সিনেমা ইন্ডাস্ট্রিতে সালমান হচ্ছেন সবচেয়ে হৃদয়বান একজন মানুষ। তিনি একজন অসাধারণ মানুষ। ফারাজ খানের চিকিৎসার দায়িত্ব সম্পূর্ণ নিজে বহন করায় আপনাকে জানাই ধন্যবাদ।

আপনি ফারাজ খানের কঠিন সময়ে তার পাশে এসে দাঁড়িয়ে একটি অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন।’

স্ট্যাটাসটির শেষ অংশে দর্শকদের উদ্দেশ্যে অভিনেত্রী বলেন, ‘আমার এই পোস্ট যদি অন্য কারো ভালো না লাগে তাহলে আমার কিছুই আসে যায় না। আপনার ভালো না লাগলে আমাকে আনফলো করে দিতে পারেন। আমার কাছে সালমানকে ইন্ডাস্ট্রির সব থেকে চমৎকার মানুষ মনে হয়। আমি সবসময় যা বলি তাই লেখার চেষ্টা করি।’

প্রসঙ্গত, ফারাজ খান বলিউডে পা রাখেন নব্বই দশকের শুরুর দিকে। ‘ফারিব’, ‘লাভ স্টোরি ৯৮’, ‘মেহেন্দি’সহ বেশকিছু ছবিতে তার অভিনয় দেখা গেছে। বর্তমানে তিনি স্নায়বিক রোগে ভুগছেন। তার শারীরিক অবস্থা খারাপ হওয়া শুরু করলে তাকে ব্যাঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ওই সময় চিকিৎসার ব্যয় ধরা হয়েছিল ২৫ লাখ রুপি।


আরো খবর »

সৌমিত্র চট্টোপাধ্যায় ভেন্টিলেশনে, স্বাস্থ্যের আরও অবনতি

উজ্জ্বল

আজ নায়ক রিয়াজের জন্মদিন

Tanvina

ফের সৌমিত্রের অবস্থা সঙ্কটজনক

Tanvina