28 C
Dhaka
অক্টোবর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

করোনা পরীক্ষায় নারী ক্রিকেটাররা সবাই উত্তীর্ণ

স্পোর্টস ডেস্ক : করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া বাংলাদেশ নারী ক্রিকেট দলের সকলেই উত্তীর্ণ হয়েছেন। যা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) জন্য স্বস্তির খবর। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনের আগে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন সাতজন নারী ক্রিকেটার, কোচ ও ফিজিওসহ সর্বমোট ১০ জন।

বিসিবির নারী দলের প্রধান তৌহিদ মাহমুদ এ খবর নিশ্চিত করেছেন।

নারীদের টি-২০ চ্যালেঞ্জ ও আইপিএল খেলবেন জাহানারা আলম ও সালমা খাতুন। করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া সেই সাতজনের মধ্যেই ছিলেন জাহানারা ও সালমা।

আইপিএলের জন্য ঢাকা ছাড়ার আগে, এটিই ছিলো তাদের প্রথম করোনা পরীক্ষা। ১৯ অক্টোবর দেশ ছাড়ার ৭২ ঘন্টা আগে তাদের আরও একবার করোনা পরীক্ষা করা হবে।

সংযুক্ত আরব আমিরাতে ৪ থেকে ৯ নভেম্বর অনুষ্ঠিতব্য আইপিএলে বাংলাদেশ নারী দলের দু’জন ক্রিকেটার খেলবেন। ভেলোসিটির হয়ে খেলবেন জাহানারা। গেল বছরও এই দলের হয়ে খেলেছেন তিনি। আসন্ন আসরে প্রথমবারের মত খেলবেন সালমা খাতুন। তাকে নিয়েছে ট্রেইলব্লেজার্স।

এই প্রথমবারের মত নারী ক্রিকেটারদের করোনা পরীক্ষা করানো হয়। জাহানারা-সালমার সাথে অন্য পাঁচ ক্রিকেটারও মিরপুরে অনুশীলন করেছেন। তারা হলেন- নাহিদা আক্তার, শাম্মি সুলতানা, শারমিন আকতার সুপ্তা, লতা মন্ডল ও রাবিয়া খান। সকলেরই করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে।


আরো খবর »

করোনায় আক্রান্ত রোনালদিনহো

উজ্জ্বল

বিসিবির টি-টুয়েন্টি টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটে ফিরছেন সাকিব

উজ্জ্বল

বিসিবি প্রেসিডেন্টস কাপের শিরোপা জিতলো মাহমুদুল্লাহ একাদশ

উজ্জ্বল