32 C
Dhaka
অক্টোবর ২১, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

এনসিসি ব্যাংকের মহাখালী শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : ঢাকার মহাখালীতে এনসিসি ব্যাংকের ১২২ তম শাখার উদ্বোধন করা হয়েছে।এনসিসি ব্যাংকের এক প্রেস বিজ্ঞপ্তি হতে এ তথ্য জানা গেছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) এনসিসি ব্যাংকের মহাখালী শাখার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়। ব্যাংকের চেয়ারম্যান মোঃ নূরুন নেওয়াজ সেলিম ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে শাখাটির কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) খন্দকার নাইমুল কবির এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন, পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার এবং স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান ইতরাত হোসেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম.শামসুল আরেফিন, এসইভিপি ও হেড অব অপারেশন্স মুহাম্মদ এইচ.কাফী, এসইভিপি ও গুলশান শাখার ব্যবস্থাপক মোঃ মাহবুব আলম, এসইভিপি ও বনানী শাখার ব্যবস্থাপক মোঃ জাকির আনাম, ইভিপি এবং মার্কেটিং এন্ড ব্রাঞ্চেস বিভাগের প্রধান আবদুল্লাহ্ আল-কাফী মজুমদার, এসভিপি ও মানবসম্পদ বিভাগের প্রধান ফয়সাল আহমেদ, এসভিপি ও মহাখালী শাখার ব্যবস্থাপক এ.কে.এম ইখলাসুর রহমানসহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ, স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির ভাষণে মোঃ নূরুন নেওয়াজ সেলিম বলেন, এনসিসি ব্যাংক দ্রুততম সময়ে সর্বোত্তম এবং প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের জন্য গ্রাহকদের নিকট অঙ্গীকারাবদ্ধ। এরই ধারাবাহিকতায় ঢাকার মহাখালীতে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে এনসিসি ব্যাংক কার্যক্রম শুরু করেছে। তিনি অত্র শাখা এবং এর সংলগ্ন নতুন ক্যাশ রিসাইকেলার মেশিন (সিআরএম) এর কথা উল্লেখ করে বলেন, এই অত্যাধুনিক মেশিনের মাধ্যমে গ্রাহকরা স্বচ্ছন্দে যেকোন সময় অনলাইনে তাদের আমানতের টাকা জমা ও উত্তোলন করতে পারবেন। যা বর্তমানের এই মাহামারীর সময় গ্রাহদের স্বতঃর্ফূত ব্যাংকিং কার্যক্রমকে ত্বরানিত করবে।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) খন্দকার নাইমুল কবির বলেন, বর্তমান এই প্রতিযোগিতামূলক ব্যাংকিং ব্যবসায় এনসিসি ব্যাংক বিশ্বস্ততার প্রতীক। অনন্য কিছু পণ্য ও সেবা দিয়ে ব্যাংকটি ইতিমধ্যে গ্রাহকদের আস্থা অর্জন করেছে। তিনি আশা প্রকাশ করেন, মহাখালী শাখা এলাকার ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে বিশেষত আমদানী-রপ্তানি ব্যবসার ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে।

ব্যাংকের পরিচালকবৃন্দ তাদের বক্তব্যে এনসিসি ব্যাংক শুধু মুনাফা অর্জনের জন্যই ব্যবসা করে না বরং দেশের ব্যবসা-বাণিজ্য, শিক্ষাখাত, শিল্পখাত ও অবকাঠামো উন্নয়নে কাজ করে যাচ্ছে উল্লেখ করে ব্যাংকের এই কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।


আরো খবর »

আইডিআরএ বঙ্গবন্ধুর নামে ২ বীমা পরিকল্প অনুমোদন দিয়েছে

Tanvina

বিসিক শুদ্ধাচার পুরষ্কার পেলেন মোঃ খলিলুর রহমান ও সুরঞ্জিত কুমার কুন্ডু

Tanvina

বকেয়া ৯ কোটি ৬৩ লাখ টাকা পরিশোধ করলো গ্রামীণফোন

Fahim Shaon