26 C
Dhaka
অক্টোবর ২৩, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

সাকিব এখন চাল-ডালের পাইকারি আড়তদার!

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের ক্রিকেটের সেরা তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান এখন চাল-ডালের পাইকারি আড়তদার। চাল-ডালের আড়তের দোকানে ছোট সিন্ধুকের পাশে ছোট টেবিলের উপর খাতা উপর দু’হাত রেখে কিছু লিখবেন। পাশেই আছে চাল-ডাল-বাদামের স্যাম্পল। তার দুই হাতের আঙ্গুলে বেশক’টি আংটি দেখা যাচ্ছে এবং এক হাতে ঘড়ি। পরনে সাদা রংয়ের ফতুয়া ও সাদা রংয়ের লুঙ্গি। দেখেই মনে হচ্ছে, চাল-ডালের দোকানের আড়তদার তিনি।

এমনই একটি ছবি আজ নিজের ফেসবুকে পোস্ট করেছেন সাকিব। ছবিতে কোন ক্যাপশন দেননি তিনি। তবে ছবির ক্যাপশনে ইমোজি দিয়েছেন সাকিব। খুশীর ইমোজি। কিন্তু বুঝার উপায় নেই, ছবিটি কিসের।

তবে ছবির কমেন্টে ভক্তরা বলছেন, হয়তো কোন বিজ্ঞাপনের শুটিং-এ ছবি হবে। কি হবে, হয়তো ভবিষ্যতে জানা যাবে। তবে সাকিবের বর্তমান অবস্থা নিয়ে ক্রিকেটপ্রেমিরা চিন্তায় ছিলেন। কারণ আগামী মাসের ২৯ তারিখ শেষ হচ্ছে, আইসিসি কর্তৃক সাকিবের নিষেধাজ্ঞা। তাই ক্রিকেটে ফেরার প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। ক্রিকেটে ফেরার জন্য বিকেএসপিএত ব্যক্তিগত অনুশীলন করছেন সাকিব। কি অনুশীলন করছেন, তা জানার কোন উপায় নেই। দুই কোচ মোহাম্মদ সালাউদ্দিন এবং নাজমুল আবেদিন ফাহিমের অধীনে আছেন সাকিব।

অবশেষে সাকিবের এমন ছবি দেখে, স্বস্তির নিঃশ্বাস হয়তো ফেলেছেন তার ক্রিকেটপ্রেমিরা।


আরো খবর »

ব্যাট হাতে কনের সাজে ওয়েডিং ফোটোশুট ভাইরাল

উজ্জ্বল

২৩ অক্টোবর: টিভিতে আজকের খেলার সময় সূচি

Fahim Shaon

আরসিবির বিরুদ্ধে লজ্জার হার কেকেআরের

উজ্জ্বল