29.8 C
Dhaka
অক্টোবর ১৯, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শেয়ার বাজার

চলতি সপ্তাহে ১৩ কোম্পানির এজিএম

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানির চলতি সপ্তাহে বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক একচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো-প্রগতি লাইফ ইন্স্যুরেন্স, পদ্মা ইসলামি লাইফ ইন্স্যুরেন্স, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স, আইসিবি ইসলামি ব্যাংক, এনসিসি ব্যাংক, এনসিসি ব্যাংক, এসএস স্টিল, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, সানলাইফ ইন্স্যুরেন্স, উত্তরা ফাইন্যান্স লিমিটেড, প্রিমিয়ার লিজিং,  অগ্রণী ইন্স্যুরেন্স, এবং পূরবী জেনারেল ইন্স্যুরেন্স লিমিটেড।

ডিজিটাল প্লাটফর্মে কোম্পানিগুলোর এজিএম অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলোর এজিএমে শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে ঘোষিত লভ্যাংশ অনুমোদিত হতে পারে।

প্রগতি লাইফ ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২৭ তারিখ দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১০ শতাংশ নগদ লভ্যাংশ দেয়ার ঘোষণা দিয়েছে।

পদ্মা ইসলামি লাইফ ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২৬ তারিখ সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি কোন ডিভিডেন্ড ঘোষণা করেনি।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২৭ তারিখ সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ৭ শতাংশ নগদ লভ্যাংশ দেয়ার ঘোষণা দিয়েছে।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২৭ তারিখ সকাল ১১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১২ শতাংশ নগদ লভ্যাংশ দেয়ার ঘোষণা দিয়েছে।

আইসিবি ইসলামি ব্যাংক: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২৮ তারিখ সকাল ১০টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি কোন লভ্যাংশ ঘোষণা করেনি।

এনসিসি ব্যাংক: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২৮ তারিখ সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১২ শতাংশ ক্যাশ ও ২ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

এসএস স্টিল: কোম্পানিটির ইজিএম চলতি মাসের ২৮ তারিখ সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটির পরিশোধিম মূলধন বৃদ্ধি এবং সালেহ স্টিল ইন্ডাষ্ট্রিজের বিনিয়োগের অনুমতির জন্য এই ইজিএম অনুষ্ঠিত হবে।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ২৯ তারিখ দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ২৮ শতাংশ নগদ লভ্যাংশ দেয়ার ঘোষণা দিয়েছে।

সানলাইফ ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম ও ইজিএম চলতি মাসের ২৯ তারিখ সকাল ১০টায় ও সকাল ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি কোন লভ্যাংশ ঘোষণা করেনি।

উত্তরা ফাইন্যান্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ৩০ তারিখ সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ দেয়ার ঘোষণা দিয়েছে।

প্রিমিয়ার লিজিং: কোম্পানিটির এজিএম চলতি মাসের ৩০ তারিখ সকাল ১০টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি কোন লভ্যাংশ ঘোষণা করেনি।

অগ্রণী ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ৩০ তারিখ সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১০ শতাংশ নগদ লভ্যাংশ দেয়ার ঘোষণা দিয়েছে।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স: কোম্পানিটির এজিএম চলতি মাসের ৩০ তারিখ দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরের শেয়ারহোল্ডারদের জন্য কোম্পানিটি ১০ শতাংশ নগদ লভ্যাংশ দেয়ার ঘোষণা দিয়েছে।

 


আরো খবর »

২৯ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

Tanvina

বিএসইসি’র চেয়ারম্যানের কাছে বিনিয়োগকারী ঐক্য পরিষদের ১৯ দফা দাবি

Tanvina

পুঁজিবাজারের উন্নয়নে বিএসইসি’র পাশে থাকবে ইউসিবি

Tanvina