30 C
Dhaka
অক্টোবর ২০, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

করণ জোহরের ম্যানেজার ক্ষীতিশ প্রসাদ আটক

বিনোদন ডেস্ক : মাদক মামলায় করণ জোহরের ধর্ম প্রোডাকশনের ম্যানেজার ক্ষীতিশ প্রসাদকে আটক করেছে এনসিবি (NCB)। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এমনই তথ্য পাওয়া গেছে। তবে ধর্ম প্রোডাকশনের আরও একজন কর্মী অনুভব চোপড়াকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

ক্ষীতিশ প্রসাদকে আটক করে এনসিবি মাদক সংক্রান্ত মামলায় জিজ্ঞাসাবাদ চালাবে বলে খবর। শুক্রবার সকালে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ডিরেক্টর ক্ষীতিশ রবি প্রসাদের বাড়িতে তল্লাসি চালানো হয় এনসিবি তরফে। ক্ষীতিশ প্রসাদের বাড়িতে তল্লাসির পরই সেখান থেকে এনসিবির দফতরে তুলে নিয়ে যাওয়া হয় করণের সংস্থার ওই কর্মীকে। ক্ষীতিশ প্রসাদের বাড়ি থেকে কোনও কিছু উদ্ধার করা হয়েছে কি না, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে এনসিবির গাড়িতে ওঠার পর ক্যামেরার সামনে মুখ ঢাকতে দেখা যায় ক্ষীতিশ রবি প্রসাদকে। ক্ষীতিশ রবি প্রসাদের সঙ্গে বেশ কয়েকজন মাদক পাচারকারী এবং কারবারীর যোগ রয়েছে বলেও পাওয়া যাচ্ছে খবর।

এদিকে মাদক মামলায় করণ জোহরকেও এনসিবি-ডেকে পাঠাতে পারে বলে শুক্রবার সন্ধেয় খবর মেলে। অভিযোগ উঠেছে, ২০১৯ সালে করণ জোহরের বাড়িতে যে হাউস পার্টির আয়োজন করা হয়, সেখানে মাদকের নেশায় আচ্ছন্ন ছিলেন সেলেবরা! করণের বাড়ির পার্টির কথা নতুন করে উঠে আসার পরই করণ জোহরের তরফে বিবৃতি জারি করা হয়। তাঁর বাড়িতে আয়োজিত পার্টি নিয়ে ওঠা অভিযোগ মিথ্যা বলে দাবি করেন করণ। পাশাপাশি জানান, তিনি কখনও মাদক নেননি। করণ জোহরের আরও দাবি, তিনি ক্ষীতিশ প্রসাদ ও অনুভব চোপড়াকে ব্যক্তিগতভাবে চেনেন না। করণের দাবি অনুযায়ী, অনুভব চোপড়া ২০১১ থেকে২০১৩ সাল পর্যন্ত ধর্মা প্রোডাকশনে কাজ করতেন। তারপর আর ছিলেন না। আর ক্ষীতিশ প্রসাদকেও ২০১৯-এর একটি প্রজেক্টের জন্য নেওয়া হয়েছিল।

এদিকে মাদক মামলায় শনিবার দীপিকা, সারা, শ্রদ্ধা, রকুলপ্রীতদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর।


আরো খবর »

প্রকাশ্যেই রণবীর কাপুরকে বিয়ে করতে চাইলেন সারা আলি খান!

উজ্জ্বল

৮ বছরের ছোট নিকোলাসের প্রেমে মজেছেন মনিকা

Tanvina

অ্যাকিলিস টেন্ডন রোগে ১০ বছর ধরে আক্রান্ত অনিল কাপুর

Tanvina