30 C
Dhaka
অক্টোবর ২০, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
খেলাধূলা

মেসির আবেগঘন মেসেজের উত্তর দিলেন সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক : মেসির ফেয়ারওয়েল মেসেজের উত্তর দিলেন লুই সুয়ারেজ। বার্সেলোনা ছেড়ে অ্যাটলেটিকো মাদ্রিদ যাওয়ার পরেই সুয়ারেজকে নিয়ে সোশ্যাল নেটওয়ার্কে আবেগঘন পোস্টকরেছিলেন লিওনেল মেসি। সেইসঙ্গে বর্তমান বার্সা কর্মকর্তাদেরও একহাত নিয়েছিলেন এলএম টেন।

ইনস্টাগ্রামে কার্যত আবেগের বিস্ফোরণ ঘটিয়েছিলেন আর্জেন্তাইন তারকা ফুটবলার। অবশেষে মেসির আবেগঘন বার্তার উত্তর দিলেন লুই সুয়ারেজ। উরুগুয়ান স্ট্রাইকার মেসির পোস্টের উত্তরে বলেন, “ধন্যবাদ বন্ধু, তোমার এই মূল্যবান কথাগুলোর জন্য তোমাকে ধন্যবাদ। তবে প্রথমদিন থেকে তুমি যেভাবে আমার এবং আমার পরিবারের সাথে সবসময় জড়িয়ে ছিলে তার জন্য তোমাকে কৃতজ্ঞতা জানাই। আমি ধন্য যে মানুষ মেসিকে সবসময় সাথে পেয়েছি। ফুটবলার মেসিকে তো সবাই চেনেন কিন্তু মানুষ মেসি অনেক মজার এবং সংবেদনশীল।”

বার্সেলোনা ছেড়ে যাওয়ার আগে মেসির সঙ্গে কি কথা হয়েছিল সেটাও শেয়ার করেন সুয়ারেজ। উরুগুয়ান তারকা আরও লেখেন, “তোমাকে যেটা বলেছিলাম সেটা কখনও ভুলে যেও না।

সারাক্ষণ আনন্দে থেকো আর এভাবেই পারফরম্যান্সের মাধ্যমে বুঝিয়ে দিও কেন তুমি এখনও এক নম্বর। বন্ধু, তোমাকে আমি খুব ভালোবাসি এবং আমরা একে-অপরকে খুব মিস করব।”

বার্সেলোনার জার্সিতে ৬ বছর একসঙ্গে খেলার পর অবশেষে ভেঙে গেল মেসি-সুয়ারেজ জুটি। বার্সায় মেসি আর সুয়ারেজ ছিলেন অভিন্ন হৃদয়। নয়া কোচ রোনাল্ড কোম্যান দায়িত্ব নেওয়ার পরই ছেঁটে ফেলেন সুয়ারেজকে। বার্সা ছেড়ে কখনই যেতে চাননি উরুগুয়ান স্ট্রাইকার। বলেছিলেন, প্রয়োজনে রিজার্ভ বেঞ্চে বসে থাকবেন। তবুও বার্সেলোনা তাকে রাখেনি। ক্লাবের জার্সিতে বন্ধু সুয়ারেজকে আর পাশে না পাওয়ায় স্বভাবতই ক্লাব কর্তৃপক্ষকে একহাত নেন লিওনেল মেসি। সুয়ারেজকে বার্সেলোনা ছেঁটে ফেললেও মেসি-সুয়ারেজের বন্ধুত্ব যে অটুট তা ফের প্রমাণিত।


আরো খবর »

১৩ বছরের ইতিহাসে আইপিএলে ডাবল সুপার ওভার

উজ্জ্বল

জাতীয় নারী ক্রিকেট দলের প্রধান নির্বাচক মঞ্জুরুল

উজ্জ্বল

এশিয়ান নেশনস কাপ দাবায় পুরুষ বিভাগ থেকে বাদ বাংলাদেশ

Fahim Shaon