27 C
Dhaka
অক্টোবর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

বলিউডের জনপ্রিয় গায়ক করোনায় মারা গেলেন

বিনোদন ডেস্ক :  করোনার বিরুদ্ধে লড়াই করে আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলিউডের জনপ্রিয় গায়ক এসপি বালাসুব্রহ্মণ্যম।দেড় মাসেরও বেশি সময় ধরে হাসপাতালে ভর্তি ছিলেন।

গত ৫ অগস্ট চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় বিখ্যাত গায়ককে। তার করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছিল। ১৪ অগস্ট ভোরে আচমকা তার শারীরিক অবস্থার অবনতি হয়। দ্রুত স্থানান্তরিত করা হযেছিল আইসিইউতে। তারপর থেকেই তিনি ভেন্টিলেশনে ছিলেন।

জাতীয় পুরস্কার জয়ী এই সংগীতশিল্পী দক্ষিণ ভারতের পাশাপাশি বলিউডি ছবিতে একাধিক জনপ্রিয় গান উপহার দিয়েছেন দর্শকদের। সালমান খানের কন্ঠ হিসাবেই বলিউডি পরিচিতি তার। নব্বইয়ের দশকে সালমানের মেয়নে প্যায়ার কিয়া, হাম আপকে হ্যায় কৌন’র মতো সুপারহিট ছবিতে প্রতিটি গানে প্লে-ব্যাক করেছেন এস পি বালসুব্রহ্মণ্যম। সেই গানগুলো আজও শ্রোতাদের সেরা পছন্দের তালিকায়।

সর্বশেষ এসপি বালাসুব্রহ্মণ্যম করোনাভাইরাস নিয়ে একটি গান রচনা করেছিলেন। তার গানের মাধ্যমে তিনি সবার মধ্যে সচেতনতা প্রচার শুরু করেছিলেন। গানটি বেশ পছন্দ করেছিলেন তার ভক্তরা। আজ নিজেই করোনাভাইরাসের কাছে হেরে গেলেন তিনি। 

 


আরো খবর »

আজ নায়ক রিয়াজের জন্মদিন

Tanvina

ফের সৌমিত্রের অবস্থা সঙ্কটজনক

Tanvina

কবি ও নির্মাতা টোকন ঠাকুর গ্রেফতার

উজ্জ্বল