29.8 C
Dhaka
অক্টোবর ১৯, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

এবার মালদ্বীপে হবে ‘নবাব এলএলবি’র শুটিং

বিনোদন ডেস্ক : নির্মাতা অনন্য মামুনের নতুন ছবি ‘নবাব এলএলবি’র। ছবিটিতে জুটি বেঁধেছেন শাকিব খান, মাহিয়া মাহি ও স্পর্শিয়া। ইতোমধ্যে ঢাকার তিনশো ফিট, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সহ এফডিসিতে চলছে এর শুটিং। এদিকে নির্মাতা জানান ‘নবাব এলএলবি’ ছবির বাকি অংশের শুটিং করতে আগামী মাসে মালদ্বীপে যাচ্ছেন তারা।

শুরুতে লন্ডনে শুটিং করার কথা থাকলেও শেষ মুহূর্তে ভিসা না মেলায় পরিকল্পনা বদলে যেতে হচ্ছে মালদ্বীপে। ছবিটির কয়েকটি মারপিটের দৃশ্য ও ৩ টি গানের শুটিং হবে সেখানে। কাজগুলো করার জন্য অক্টোবর পর্যন্ত শাকিবের শিডিউল আছে। নির্ধারিত সময়ের মধ্যেই কাজ শেষ করতে অক্টোবরের প্রথম সপ্তাহেই ইউনিট নিয়ে মালদ্বীপে যাবেন পরিচালক।

মামুন বলেন, দেশে মাত্র ৫ দিনের শুটিং বাকি। সব ঠিক থাকলে নির্ধারিত সময়েই শেষ করতে পারব। এরপর মালদ্বীপ। দর্শকরা নতুন লোকেশন পেতে যাচ্ছেন। আশা করছি, তাদের ভালো লাগবে।

এদিকে শাকিব খান বলেন, আমি সবসময়ই চেষ্টা করি বাংলাদেশের চলচ্চিত্রকে বিশ্ব দরবারে পৌঁছে দেয়ার জন্য। শত প্রতিকূলতার পরেও আমার এই প্রচেষ্টা থেমে নেই। এরমধ্যে বৈশ্বিক করোনার কারণে আজ আমার ইন্ডাস্ট্রি ও দেশের সাধারণ মানুষ ভালো নেই। খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা, শিক্ষার পাশাপাশি দৈনন্দিন জীবনে বিনোদন সংস্কৃতিও ওতোপ্রোতভাবে জড়িত। এছাড়া এ মাধ্যম অনেকের জীবিকা নির্বাহের একমাত্র উৎস। মানুষগুলো এমন দুঃসময়েও ভালোবাসার টানে পড়ে আছেন এই ইন্ডাস্ট্রিতে। আমি তাদের জন্যও কাজ করে যাচ্ছি। আমার এই প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, শাকিব ও মাহি ‘নবাব এলএলবি’ ছবির মধ্য দিয়ে দীর্ঘ ৭ বছর পর আবারো জুটি বাঁধলেন। দীর্ঘদিন পর আবারও এই জুটিকে পেয়ে উচ্ছ্বসিত দুই তারকার ভক্তরা। তারা আশা করছেন ছবিটি সুপারহিট হবে বলে।

 


আরো খবর »

প্রকাশ্যেই রণবীর কাপুরকে বিয়ে করতে চাইলেন সারা আলি খান!

উজ্জ্বল

৮ বছরের ছোট নিকোলাসের প্রেমে মজেছেন মনিকা

Tanvina

অ্যাকিলিস টেন্ডন রোগে ১০ বছর ধরে আক্রান্ত অনিল কাপুর

Tanvina