27 C
Dhaka
অক্টোবর ২৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক এবং মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের মধ্যে চুক্তি স্বাক্ষর

কর্পোরেট সংবাদি ডেস্ক : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) তারিখে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের সাথে চুক্তি সম্পাদন করে। ব্যাংকের কর্পোরেট কার্যালয়ে সম্পাদিত চুক্তি অনুযায়ী, ইউসিবি স্কুলের ছাত্রদের জন্য রিয়েল টাইম অনলাইন ফি কালেকশন ব্যবস্থা, ওভার দা কাউন্টার সেবার মাধ্যমে স্কুলের শিক্ষক ও কর্মকর্তাদের জন্য অটোমেটেড পেরোল ব্যবস্থা, ইন্টারনেট ব্যাংকিং, ইউপে, ইউক্যাশ প্রভৃতি ডিজিটাল সেবা সহ বহুমুখী ব্যাংকিং সেবা প্রদান করবে। এছাড়া, মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজে দু’টি ইউসিবি উপশাখার কর্যক্রমও শুরু হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রতিমন্ত্রী, শিল্প মন্ত্রণালয় এবং মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের সম্মানিত উপদেষ্টা কামাল আহমেদ মজুমদার, এমপি এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিল।

ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মামদুদুর রশিদ; উপ ব্যবস্থাপনা পরিচালক এন মুস্তাফা তারেক; মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের চেয়ারম্যান রাশাদা আখতার এবং মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ ফরহাদ হোসেন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী; ইউসিবি’র উপ ব্যবস্থাপনা পরিচালক আবুল আলম ফেরদৌস; ইউসিবি’র উপ ব্যবস্থাপনা পরিচালক  মোঃ আব্দুল্লাহ আল মামুন; ইউসিবি’র এসইভিপি ও কোম্পানি সেক্রেটারি  এটিএম তাহমিদুজ্জামান; ইউসিবি’র এসইভিপি মোঃ শহ আলম ভুইয়া; ইউসিবি’র এসইভিপি মোঃ সেকেন্দার-ই-আজম; স্কুলের গর্ভনিং বডির সদস্য এ কে এম দেলোয়ার হোসেন এবং স্কুলের গর্ভনিং বডির সদস্য  মোঃ তৌহিদুল ইসলাম সহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।


আরো খবর »

মোবাইল ব্যাংকিংয়ের এক অ্যাকাউন্টেই সব লেনদেন

Fahim Shaon

পেট্রোলিয়াম করপোরেশনে নতুন চেয়ারম্যান আবু বকর ছিদ্দীক

Fahim Shaon

ওয়ালটন ফ্রিজ কিনে ৫০০ শতাংশ ক্যাশ ভাউচার পেলেন রিকশাচালক

Tanvina