29.8 C
Dhaka
অক্টোবর ১৯, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
শেয়ার বাজার

বিক্রেতা সঙ্কটে পুঁজিবাজারের ৬ কোম্পানি

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির শেয়ারে বিক্রেতা নেই। বৃহস্পতিবার (২৩৪সেপ্টেম্বর) লেনদেন শুরু কিছু সময় পর কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ, বিডি ওয়েল্ডিং, কেয়া কসমেটিকস, সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স, পদ্মা লাইফ ইন্স্যুরেন্স এবং সানলাইফ ইন্স্যুরেন্স।

জানা গেছে, বুধবার ওয়ালটনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৭৮ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৬৭ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৬৭ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১৮৯ টাকা বা ৫০ শতাংশ বেড়েছে।

গতকাল বিডি ওয়েল্ডিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ২১ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১.৫০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বুধবার কেয়া কসমেটিকসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭.৭০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বুধবার সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩১.১০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৮০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

গতকাল পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২০.৫০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৯০ টাকা বা ৯.৭৪ শতাংশ বেড়েছে।

গতকাল সানলাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.৯০ টাকা বা ৯.৫৪ শতাংশ বেড়েছে।


আরো খবর »

২৯ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

Tanvina

বিএসইসি’র চেয়ারম্যানের কাছে বিনিয়োগকারী ঐক্য পরিষদের ১৯ দফা দাবি

Tanvina

পুঁজিবাজারের উন্নয়নে বিএসইসি’র পাশে থাকবে ইউসিবি

Tanvina