27 C
Dhaka
অক্টোবর ২৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

সেলিম রহমান আল-আরাফাহ্ ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ও এনায়েত উল্লাহ ভাইস চেয়ারম্যান

কর্পোরেট সংবাদ ডেস্ক : আলহাজ্ব সেলিম রহমান আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান এবং হাফেজ আলহাজ্ব মোঃ এনায়েত উল্লাহ ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৩ সেপ্টেম্বর) অনুষ্ঠিত ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৫১তম সভায় সর্বসম্মতিক্রমে তারা নির্বাচিত হন।

চেয়ারম্যান আলহাজ্ব সেলিম রহমান চট্টগ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা আলহাজ্ব খলিলুর রহমান দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী কেডিএস গ্রুপের প্রতিষ্ঠাতা। বর্তমানে সেলিম রহমান কেডিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। এ গ্রুপের কোম্পানিগুলোর মধ্যে রয়েছে কেডিএস গার্মেন্টস ইন্ডাস্ট্রিজ লিঃ, কেডিএস এক্সেসরিজ লিঃ, কেডিএস এ্যাপারেলস লিঃ, কেডিএস লজিস্টিকস লিঃ, কেডিএস আইডিআর লিঃ, কেওয়াইসিআর কয়েল ইন্ডাস্ট্রিজ লিঃ, স্টিল এক্সেসরিজ লিঃ এবং কেডিএস পলি ইন্ডাস্ট্রিজ লিঃ। আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের পরিচালক হিসেবে যোগদানের পূর্বে তিনি অপর একটি বেসরকারি ব্যাংকে দীর্ঘ ১৫ বছর পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেন। তিনি যুক্তরাষ্ট্র থেকে ব্যবসায় প্রশাসন বিষয়ে এমবিএ ডিগ্রি অর্জন করেন।

ভাইস চেয়ারম্যান হাফেজ আলহাজ্ব মোহাম্মদ এনায়েত উল্লাহ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের অন্যতম উদ্যোক্তা পরিচালক। ঢাকা জেলার একজন প্রতিষ্ঠিত শিল্পপতি ও ব্যবসায়ী হাফেজ মোহাম্মদ এনায়েত উল্লাহ মৌলভীবাজার (ঢাকা) ব্যবসায়ী সমিতি এবং বাংলাদেশ হোলসেল স্পাইসেস মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি। আলহাজ্ব হাফেজ মোহাম্মদ এনায়েত উল্লাহ্ একজন কুরআন-এ হাফেজ এবং ব্যক্তিগত জীবনে তিনি বহু সেবামূলক সামাজিক সংগঠনের সাথে জড়িত।


আরো খবর »

মোবাইল ব্যাংকিংয়ের এক অ্যাকাউন্টেই সব লেনদেন

Fahim Shaon

পেট্রোলিয়াম করপোরেশনে নতুন চেয়ারম্যান আবু বকর ছিদ্দীক

Fahim Shaon

ওয়ালটন ফ্রিজ কিনে ৫০০ শতাংশ ক্যাশ ভাউচার পেলেন রিকশাচালক

Tanvina