26 C
Dhaka
অক্টোবর ২৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
আইন-আদালত

চুয়াডাঙ্গায় ছাত্রলীগের চার নেতাকর্মীর নামে ডিজিটাল আইনে মামলা

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় চার ছাত্রলীগ নেতাকর্মীর নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানহানিকর পোস্ট দেয়ার অভিযোগে বুধবার সকালে চুয়াডাঙ্গা সদর থানায় মামলাটি দায়ের করেন জেলা যুব মহিলা লীগ নেত্রী আফরোজা পারভীন।

মামলার আসামিরা হলো, চুয়াডাঙ্গা শহরের শান্তিপাড়ার শহিদ খানের ছেলে মানিক খান (২৬), কেদারগঞ্জের খবির শেখের ছেলে ও পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন (২৭), বাহাদুর পাড়ার আদম আলীর ছেলে রাকিবুল ইসলাম নিপ্পন (২৪) ও আরামপাড়ার কাশেমের ছেলে ফয়সাল খানসহ অজ্ঞাত ১০/১৫ জন।

মামলার এজাহারে আফরোজা পারভীন উল্লেখ করেন, গত ১৮ সেপ্টেম্বর ছাত্রলীগ কর্মী মানিক খান তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে জেলা আওয়ামী যুব মহিলা লীগের আহ্বায়ক আফরোজা পারভীনকে নিয়ে মানহানিকর তথ্য পোস্ট করে। পরদিন ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর হোসেন তাকে উদ্দেশ্য করে কুরুচিপূর্ণ পোস্ট শেয়ার করে। এসব পোস্টে রাকিবুল ইসলাম নিপ্পন ও ফয়সাল খানসহ ১০/১৫ জন বাজে মন্তব্য প্রদান করে। এতে আফরোজা পারভীনের সামাজিকভাবে হেয় ও সুনামক্ষুন্ন করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, লিখিত অভিযোগ পেয়ে মামলা গ্রহণ করা হয়েছে। তদন্তের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো খবর »

বরিশালে ভ্রাম্যমাণ আদালতে ৪৩ জেলের জেল-জরিমানা

Fahim Shaon

মাকে ৫ টুকরো করে হত্যা; আদালতে ছেলের স্বীকারোক্তি

Fahim Shaon

অনিয়ম রোধে একমাত্র পথ সেন্ট্রাল ফাইলিংয়ের ব্যবস্থা: প্রধান বিচারপতি

উজ্জ্বল