27 C
Dhaka
অক্টোবর ২৪, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
সারাদেশ-টুকিটাকি

দামুড়হুদায় বিভিন্ন মামলার ৬ পলাতক আসামী গ্রেফতার

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ৬ জন গ্রফতারী পরওয়ানাভুক্ত পালাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাতভর দামুড়হুদা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- দামুড়হুদা উপেজলার বিঞ্চপুর মাঠপাড়ার আজিজুল হকের ছেলে জাহাঙ্গীর আলম, একই উপজেলার হুদাপাড়া গ্রামের আবু সাঈদ, গোপালপুর গ্রামের সাত্তার মল্লিকের ছেলে সন্টু, জয়রামপুর কাঠালতলার আবু বক্করের ছেলে সাহাবুদ্দিন, রুদ্রনগর গ্রামের ছানোয়ার মন্ডলের ছেলে মতিয়ার রহমান ও বয়রা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আমিনুল ইসলাম। গ্রেফতারকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক জানান, গেল মঙ্গলবার সন্ধা থেকে ভোররাত পর্যন্ত এসআই তৌহিদুর রহমানের নেতৃত্বে এএসআই কার্তিক কুমার বসু, এএসআই শরিফুল ইসলাম, এএসআই মজিবর রহমান, এএসআই মসলেম উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা থানার বিভিন্ন স্থানে অভিযান চালায়। অভিযানে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক ৬ জন আসামীকে গ্রেফতার করা হয়।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক জানান, গ্রেফতারকৃতরা সবাই সাজাপ্রাপ্ত পলাতক আসামী। তাদের বিরুদ্ধে গ্রেফতারের নির্দেশ আছে। মঙ্গলবার রাতভর দামুড়হুদার বিভিন্নন্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। বুধবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।


আরো খবর »

পটুয়াখালীতে নিখোঁজ ৫ ব্যক্তির লাশ উদ্ধার

উজ্জ্বল

ত্রাণের চাল আত্মসাৎ: পটুয়াখালীতে ইউপি চেয়ারম্যানসহ দুই মেম্বার বরখাস্ত

উজ্জ্বল

কুষ্টিয়ায় ২ বোনের ঝুলন্ত লাশ উদ্ধার

Fahim Shaon