27 C
Dhaka
অক্টোবর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

দ্বৈত চরিত্র নিয়ে সিনেমায় আসছে গোয়েন্দা শাহরুখ

বিনোদন ডেস্ক : ‘জিরো’ ছবি মুক্তির পর থেকেই বড় পর্দায় নেই বলিউড বাদশা শাহরুখ খান। তবে আলোচনা চলেছে তাকে নিয়ে, বিগ বাজেটে নিশ্চয়ই কোনো চমক নিয়ে ফিরবেন তিনি। অবশেষে জানা যায় যশরাজ ফিল্মসের ব্যানারে ‘পাঠান’ নামের একটি ছবিতে দিপীকা পাড়ুকোন ও জন আব্রাহামকে নিয়ে ফিরতে চলেছেন শাহরুখ। এরপর আসে আরও বেশ কিছু ছবিতে তার কাজ করার খবর।

জানা গেছে, গত দুই বছরে প্রায় শতাধিক স্ক্রিপ্ট পড়া হয়েছে তার। যার মধ্যে শাহরুখ সম্মতি দিয়েছেন মাত্র ৪ সিনেমায়। এরমধ্যে ‘পাঠান’ ছাড়াও রয়েছে রাজকুমার হিরানির একটি ও দক্ষিণের পরিচালক অ্যাটলিরর সঙ্গে একটি বাণিজ্যিক ধারার একটি ছবি। আরও একটি ছবির ব্যাপারে এখনো কোনো আভাস মিলেনি।

অ্যাটলির সঙ্গে শাহরুখের সিনেমাটি নিয়ে বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, আসন্ন সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা যেতে পারে কিং খানকে। প্রতিবেদন অনুসারে পরিচালকের সঙ্গে সিনেমাটি নিয়ে প্রায় ২ বছর ধরে কথা চালিয়ে যাচ্ছিলেন শাহরুখ। সিনেমার গল্প একজন ভারতের গোয়েন্দা অফিসার এবং একজন অপরাধীকে নিয়ে। তাদের সংঘাত এবং দ্বন্দ্বকে ঘিরেই এগিয়ে যাবে সিনেমাটি।

তবে এই স্ক্রিপ্টের কাজ এখনো কিছুটা বাকি থাকার কারণে আনুষ্ঠানিক ঘোষণা দিচ্ছেন না প্রযোজক করণ জোহর। আশা করা হচ্ছে মাসখানেকের মধ্যেই শেষ হবে এর সব প্রস্তুতি। তারপর ছবির শিল্পী তালিকা, শুটিং ডেটসহ বিস্তারিত সব জানাবে ধর্ম প্রডাকশন।

তবে শাহরুখ খানের প্রত্যাবর্তনের সিনেমা হতে যাচ্ছে ‘পাঠান’-ই। সিদ্ধার্থ আনন্দের এ সিনেমা দিয়ে নভেম্বরেই মুম্বাইয়ের একটি শুটিং সেটে ক্যামেরার সামনে দাঁড়াবেন বলিউড বাদশা। আশা করা হচ্ছে ২০২১ সালের মাঝামাঝি সময়ে সিনেমাটির অর্ধেক কাজ শেষ হবে। তারপর তিনি শুরু করবেন রাজকুমার হিরানি এবং অ্যাটলির সিনেমায় কাজ।


আরো খবর »

আজ নায়ক রিয়াজের জন্মদিন

Tanvina

ফের সৌমিত্রের অবস্থা সঙ্কটজনক

Tanvina

কবি ও নির্মাতা টোকন ঠাকুর গ্রেফতার

উজ্জ্বল