27 C
Dhaka
অক্টোবর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
কর্পোরেট সংবাদ

এলপিজি অটোগ্যাসের সরবরাহ নিশ্চিত করতে মেঘনা পেট্টোলিয়ামের সাথে পেট্রোম্যাক্স এলপিজির চুক্তি

নিজস্ব প্রতিবেদক : সারাদেশ জুড়ে এলপিজি অটোগ্যাসের সরবরাহ ও সহজপ্রাপ্যতা নিশ্চিত করতে বাংলাদেশের স্বনামধন্য জ্বালানি সরবরাহকারী প্রতিষ্ঠান মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড এবং পেট্রোম্যাক্স এলপিজি লিমিটেডের সাথে অটোগ্যাস স্টেশন স্থাপন এবং এলপিজি সরবরাহের চুক্তি সই হয়েছে।

শনিবার প্রতিষ্ঠান দুটির মধ্যে এ চক্তি সই হয়েছে। এই চুক্তির মাধ্যমে পেট্রোম্যাক্স এলপিজি সারা দেশে অটোএলপিজির দ্রুত সরবরাহ ও সহজপ্রাপ্যতা নিশ্চিত করতে সক্ষম হবে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন,মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মীর সাইফুল্লাহ-আল-খালেদ এবং পেট্রোম্যাক্স এলপিজির পরিচালক নাফিস কামাল।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পেট্রোম্যাক্স এলপিজি লিমিটেডে চিফ অপারেটিং অফিসার ফিরোজ আহমেদ, ডেপুটি জেনারেল ম্যানেজার ইয়াছিন আহমেদ, ব্রান্ড ম্যানেজার আসমা আবদুল্লাহ এবং মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের জেনারেল ম্যানেজার মোঃ জসিম উদ্দিন, ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ শাহিন রেজা খানসহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের আওতাধিন স্টেশন গুলোতে পেট্রোম্যাক্স এলপিজির তত্ত্বাবধানে অটোগ্যাস স্টেশন স্থাপন এবং এলপিজি সরবরাহ করা হবে।

অটোগ্যাস ইতিমধ্যেই পরিবেশবান্ধব জ্বালানি হিসেবে বিশ্বজুড়ে অত্যন্ত প্রশংসিত ও জনপ্রিয় । বাংলাদেশেও ক্রমাগত এর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে।দেশের সর্বত্র এলপিজি অটোগ্যাস স্টেশনগুলোতে নিরবিচ্ছিন্ন এলপিজি সরবরাহ এবং এল পি জি রূপান্তর এর সেবা ও সরবরাহ করতে পেট্রোম্যাক্স এলপিজি নিরলস কাজ করে যাচ্ছে।


আরো খবর »

ইউসিবি’র ‘এএমএল এন্ড কমব্যাটিং দি ফিন্যান্সিং অফ টেররিজম’ শীর্ষক ভার্চুয়াল প্রশিক্ষণ

Tanvina

এমটিবি’র ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Tanvina

বিসিএস সদস্যদের বিনা জামানতে ১ কোটি টাকা পর্যন্ত ঋণ দিবে ব্র্যাক ব্যাংক

Tanvina