27 C
Dhaka
অক্টোবর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া সালমানের প্রথম আয় কত ছিল?

বিনোদন ডেস্ক : বলিউডে বর্তমানে সর্বাধিক পারিশ্রমিক পাওয়া নায়কদের মধ্যে অন্যতম সালমান খান। শুধু সিনেমাতেই নয়, বেশ কয়েক বছর ধরে জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের উপস্থাপক হিসেবেও ভূমিকা পালন করার জন্য ভারতের ছোটপর্দারও সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া অভিনেতা তিনি।

সালমান খানের জীবনের প্রথম রোজগার এতটা সুখের ছিলো না। ভারতের একটি অনলাইন নিউজ পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে সালমান জানান, মুম্বাইয়ের একটি শোতে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে কাজ শুরু করেন তিনি। প্রথম পারফরম্যান্সের জন্য মাত্র ৭৫ রুপি পারিশ্রমিক পেয়েছিলেন।

যদিও সেই অনুষ্ঠানটি ছিল অনেকটা মজার ছলেই করা। তবে ম্যানে পেয়ার কিয়া সিনেমাটির জন্য ৩১০০০ রুপি দেওয়া হয়েছিল সালমানকে। সিনেমাটি যুগান্তকারী সাফল্য পাওয়ায় পরবর্তীতে তাকে ৭১০০০ রুপি দেয়া হয় বলে জানান সালমান।

দিনের সঙ্গে সঙ্গে নিজেকে বদলে ফেলেছেন সালমান। অভিনয় প্রতিভা দিয়ে নিজেকে নিয়ে গেছেন সাফল্যের চরম শিখরে। এখন টিভি শোয়ের একটি এপিসোডের জন্য সালমানের পারিশ্রমিক ২০ কোটি রুপি। আর প্রতিটি সিনেমার জন্য সালমান নিয়ে থাকেন ৫০ কোটি রুপি।

সম্প্রতি তিনি ব্যস্ত হয়েছেন ‘বিগ বস-১৪’- এর শুটিং নিয়ে। পাশাপাশি ‘রাধে’, ‘টাইগার থ্রি’ ছবিগুলো নিয়েও ব্যস্ত রয়েছেন তিনি।


আরো খবর »

আজ নায়ক রিয়াজের জন্মদিন

Tanvina

ফের সৌমিত্রের অবস্থা সঙ্কটজনক

Tanvina

কবি ও নির্মাতা টোকন ঠাকুর গ্রেফতার

উজ্জ্বল