27 C
Dhaka
অক্টোবর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

আবারও সুপারম্যান হতে যাচ্ছেন হেনরি কেভিল

 

বিনোদন ডেস্ক : ব্যাটম্যান হিসেবে বেন অ্যাফ্লেকের আশ্চর্যজনক প্রত্যাবর্তনের পর থেকেই গুজব শুরু হয় হেনরি কেভিল ফিরছেন সুপারম্যান হিসেবে। মুভি ওয়েবের এক প্রতিবেদনে তারা প্রকাশ করেছে ম্যান অফ স্টিল দিয়ে বড় পর্দায় সুপারম্যান হিসেবে প্রত্যাবর্তন করা ৩৭ বছর বয়সী অভিনেতা কেভিল ডিসির ৩টি মুভিসহ আরও একটি বড় প্রজেক্টের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন।

ধারণা করা হচ্ছে এই সিনেমাগুলোর মাঝে সুপারম্যান হিসেবেও দেখা মিলতে পারে তার। যদিও এখনো সিনেমা তিনটির নাম অজানা রেখেছে ডিসি।

কেভিল ২০১৩ সালে ম্যান অফ স্টিল ছবি দিয়ে সুপারম্যানের ভূমিকায় অভিনয় শুরু করেন। এরপর বেন এফ্লেক অভিনীত ব্যাটম্যান ভারসেস সুপারম্যান এবং জাস্টিস লিগেও দেখা মিলেছিলো তার।

এর আগে চলমান এই গুজব নিয়ে গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কেভিল বলেছিলেন, ‘আমি অনেক উচ্ছ্বসিত আমার প্রতি মানুষের এই ভালোবাসা নিয়ে। তবে আমি এখনো সবকিছুকেই ভক্তদের কল্পনা হিসেবেই ধরে নিচ্ছি। তবে সুপারম্যান নিয়ে মানুষের এই উচ্ছ্বাস সত্যিই দারুণ৷ 

প্রসঙ্গত, হেনরি কেভিল একজন ব্রিটিশ অভিনেতা। ২০০২ সালে মুক্তিপ্রাপ্ত কেভিন রেনল্ডস পরিচালিত কাউন্ট অফ মন্টি ক্রিস্টো ছবি দিয়ে তার সিনেমার দুনিয়ায় পথচলা শুরু। ২০১১ সালে পরিচালক জ্যাক স্নাইডারের ম্যান অফ স্টিল চলচ্চিত্রে সুপারম্যানের ভূমিকায় অভিনয় করে বিশ্বব্যাপী প্রসংসা পান তিনি।


আরো খবর »

আজ নায়ক রিয়াজের জন্মদিন

Tanvina

ফের সৌমিত্রের অবস্থা সঙ্কটজনক

Tanvina

কবি ও নির্মাতা টোকন ঠাকুর গ্রেফতার

উজ্জ্বল