27 C
Dhaka
অক্টোবর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

নতুন জেমস বন্ড হচ্ছেন টম হার্ডি!

বিনোদন ডেস্ক: ড্যানিয়েল ক্রেগ আর নয়। তাঁর জায়গায় নতুন জেমস বন্ড হচ্ছেন আইরিশ অভিনেতা টম হার্ডি। যদিও একথা নির্মাতাদের তরফে এখনও অফিসিয়ালি ঘোষণা করা হয়নি। তবে আয়ারল্যান্ডের ‘দ্য ভ্যালকন’ পত্রিকার প্রতিবেদন অনুসারে ড্যানিয়েল ক্রেগের জায়গা নিচ্ছেন আইরিশ অভিনেতা টম হার্ডি।

‘দ্য ভ্যালকন’ পত্রিকার প্রতিবেদনে আরও লেখা হয়েছে, ‘নো টাইম টু ডাই’ মুক্তি পাওয়ার পরে ‘ এজেন্ট 007’ চরিত্র দেখা যাবে টম হার্ডিকে। করোনা মহামারীর কারণেই নির্মাতাদের তরফে এই ঘোষণা হতে দেরি হচ্ছে বলে জানা যাচ্ছে।

প্রথম আইরিশ জেমস বন্ড হয়েছিল পিয়ার্স ব্রোসনান। তিনি ২০১৮ সালে ডেইলি মেইলকে দেওয়া এক সাক্ষাৎকারের টম হার্ডিকে জেমস বন্ড করার পরামর্শ দিয়েছিলেন। এমনকি ড্যানিয়ালের চেয়েও টম হার্ডিকে জেমস বন্ড হিসাবে বেশি মানাবে বলে দাবি করেছিলেন পিয়ার্স ব্রসনান।

তবে আবার, পরবর্তী জেমস বন্ড হচ্ছেন বলে যে সমস্ত অভিনেতাদের নিয়ে গুঞ্জন ছড়িয়েছে, তাঁদের মধ্যে হার্ডি অন্যতম। টম হার্ডির জন্ম ১৯৭৭ সালে। তিনি অভিনেতা হিসাবে কেরিয়ার শুরু করেন ২০০০ সালে। একই সময়ে তিনি টেলিভিশন ও সিনেমা দুই ক্ষেত্রেই ব্যস্ত হয়ে উঠেন। মার্ভেল কমিকসের ‘ভেনম’ চরিত্রে অভিনয় করেছেন এই তারকা।


আরো খবর »

আজ নায়ক রিয়াজের জন্মদিন

Tanvina

ফের সৌমিত্রের অবস্থা সঙ্কটজনক

Tanvina

কবি ও নির্মাতা টোকন ঠাকুর গ্রেফতার

উজ্জ্বল