27 C
Dhaka
অক্টোবর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

সুশান্তের মত কিছু হলে জানবেন আমি আত্মহত্যা করিনি

বিনোদন ডেস্ক : অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী পায়েল ঘোষ। তাঁর সঙ্গে অনুরাগ কাশ্যপ ঠিক কী করেছিলেন তা জানিয়েছেন পায়েল। তবে অনুরাগের বিরুদ্ধে কেন তিনি এত দিন পর মুখ খুলছেন, আর কেনই বা প্রধানমন্ত্রীকে ট্যাগ করে টুইট করেছেন? খুব স্বাভাবিক ভাবে অনেকের মনে প্রশ্ন উঠতেই পারে। 

পায়েল বলেন, ”এত যে লোকের সামনে উনি (অনুরাগ) ভালো সাজার চেষ্টা করছেন। রিয়াকে বাঁচাতে চাওয়ার কথা বলছেন, আরও অনেক নাটক করছেন। তাই আমার মনে হয়েছে ওনার আসল চেহারাটা সকলের সামনে তুলে ধরি। সকলের জানা উচিত, অনুরাগ কাশ্যপ মানুষটা ঠিক কেমন?”

বর্তমানে মাদকচক্র নিয়ে উত্তাল বি-টাউন। তারই মাঝে পায়েল অনুরাগের বিরুদ্ধে যে অভিযোগ এনেছেন, তাতে তাঁর পাশে দাঁড়িয়েছেন কঙ্গনা রানাউত। এমনকি মহিলা কমিশনের চেয়ারপার্সনও পায়েলের কাছ থেকে পুরো ঘটনা জানতে চেয়েছেন। প্রশ্ন উঠতেই পারে কে এই পায়েল, যিনি প্রধানমন্ত্রীকে ট্যাগ করে টুইট করলেন?

''সুশান্তের মত কিছু হলে জানবেন আমি আত্মহত্যা করি নি''

এ প্রসঙ্গে পায়েল বলেন, ”প্রধানমন্ত্রী শুধু বড় তারকাদের দিকেই নজর রাখবেন, এমনটা নয়। প্রত্যেককেই তিনি দেখবেন। কে বলতে পারে কাল আমার সঙ্গে সুশান্তের মতো কিছু হবে না? যদি এমন ঘটে সকলের জানা উচিত, ঘটনার পিছনে আসলে কারা রয়েছেন? সোশ্যাল মিডিয়াতে বলার এটাই উদ্দেশ্য, আমার সঙ্গে অন্যরকম কিছু ঘটলে, লোকজন যেন বোঝেন যে আমি আত্মহত্যা করিনি। আমায় মেরে ফেলা হয়েছে। আমাকে অনেকেই সতর্কও করেছেন, বলেছেন ওরা মাফিয়া, অনেক কিছুই করতে পারেন। আমি নিরাপত্তা চেয়ে মুম্বই পুলিসকেও জানিয়েছি, মোদীজিকে ও জানিয়েছি। সংবাদমাধ্যমের অনেক বন্ধুরা রয়েছেন। তাঁরা আমাকে স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠিও লিখতে বলেছেন। আমি মানসিক অবসাদের কথা বলেছিলাম, এই তত্ত্বটা কাজে লাগিয়ে ওরা বলতেই পারেন, যে আমি আত্মহত্যা করেছি।”

মুম্বাই পুলিশ তাঁকে কীভাবে সাহায্য করছেন? এর উত্তরে পায়েল বলেন, ”ওঁরা এখনও জানাননি, তবে নিরাপত্তার বিষয়টা দেখবেন বলে আশ্বাস দিয়েছেন। আমি লোখান্ডওয়ালেতে থাকি। সত্যি কথা বলতে, মুম্বাই খুবই নিরাপদ জায়গা। এবার সুশান্তের বিষয়টি কী হয়েছে, আমি জানি না। যদি তাতে বড় কোনও লোকজন জড়িত থাকে, তাহলে পুলিস চাইলেও কিছু করতে পারবে না। তা না হলে মুম্বাই পুলিশ সত্যিই ভীষণ ভালো কাজ করে।”

টুইট করার পর থেকে অনুরাগ বা তাঁর পিআর টিমের তরফে এখনও তাঁর সঙ্গে কেউ যোগযোগ করেননি বলে জানান পায়েল। পায়েলের কথায়, ” আর বললেও বা কী, আমি কোনও মিথ্যা বলছি না। তবে আমি বলার পর আমার দাদা খুব রেগে গিয়েছেন। বাড়িতে জানলে হয়ত আমাকে মুখ খুলতেও দিত না। খুব স্বভাবিকভাবেই ওঁরা ভয় পান। আমি মূলত দক্ষিণী ছবিতে কাজ করছি। ওখানকার ফিল্ম ইন্ডাস্ট্রিতে এভাবে কোনও ব্যবহারের মুখোমুখি হতে হয়নি কখনও।”

প্রসঙ্গত, পায়েল ঘোষের বাবা-মা কলকাতায় শ্যামবাজার এলাকায় থাকেন। কলকাতার স্কটিশচার্চ থেকে পলিটিক্যাল সায়েন্স নিয়ে পড়াশোনা করেছেন পায়েল।


আরো খবর »

আজ নায়ক রিয়াজের জন্মদিন

Tanvina

ফের সৌমিত্রের অবস্থা সঙ্কটজনক

Tanvina

কবি ও নির্মাতা টোকন ঠাকুর গ্রেফতার

উজ্জ্বল