27 C
Dhaka
অক্টোবর ২৭, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

পপির নতুন সিনেমা ‘ভালবাসার প্রজাপতি’

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় মডেল ও নায়িকা সাদিকা পারভিন পপি। ‘লাক্স আনন্দ বিচিত্রা’ সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন তিনি। এরপর ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। দীর্ঘদিনের ক্যারিয়ারে অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন ৩ বারের জাতীয় চলচ্চিত্র প্রাপ্ত এই অভিনেত্রী।

করোনার কারণে দীর্ঘদিন নিজ বাড়ি খুলনায় কাটিয়ে কিছুদিন আগে ঢাকায় ফিরেছেন পপি। ঢাকায় ফিরেই নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ‘ভালবাসার প্রজাপতি’ নামে ইমপ্রেসে টেলিফিল্মের প্রযোজনায় নতুন সিনেমাটির গল্প রচনা ও চিত্রনাট্য করেছেন খালিদ মাহবুব তূর্য এবং এটি নির্মাণ করছেন রাজু আলীম ও মাসুমা তানি।

সম্প্রতি রাজধানীর উত্তরার একটি হাউজে সিনেমাটির শূটিং শুরু হয়েছে। এতে পপির বিপরীতে দেখা যাবে শিপন মিত্রকে, পপির বিপরীতে এটিই তার প্রথম। পপির বিপরীতে আরো আছেন সিনেমাটির নির্মাতা রাজু আলীম।

এ প্রসঙ্গে পপি বলেন, কিছুদিন আগে থেকেই নতুন কাজের প্রস্তাব পেয়ে আসছি। এছাড়া আমার জন্মদিনে চ্যানেল আইয়ের প্রযোজনায় এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এতে আমার চরিত্রটি বেশ ভালো। আমি একজন ডাক্তারের চরিত্রে অভিনয় করছি। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে।

পপি আরো বলেন, সিনেমার গল্প এবং আমার চরিত্র ভীষণ ভালো লেগেছে। শিপনের সঙ্গে আমার এটি প্রথম কাজ। শিপন ভালো করছে। আশা করছি তার সঙ্গে এ কাজটিও উপভোগ্য হয়ে উঠবে।

 

 


আরো খবর »

আজ নায়ক রিয়াজের জন্মদিন

Tanvina

ফের সৌমিত্রের অবস্থা সঙ্কটজনক

Tanvina

কবি ও নির্মাতা টোকন ঠাকুর গ্রেফতার

উজ্জ্বল