29 C
Dhaka
সেপ্টেম্বর ২৫, ২০২০
Latest BD News – Corporate Sangbad | Online Bangla NewsPaper BD
বিনোদন

সুশান্তের বাগান বাড়িতে যেতেন শ্রদ্ধা কাপুর?

বিনোদন ডেস্ক : লোনাভলায় সুশান্ত সিং রাজাপুতের পাবনা লেকের বাগান বাড়িতে চলত দেদার পার্টি। সুশান্তের বাগান বাড়ির পার্টিতে হাজির হতেন বলিউডের তাবড় সেলেবরা! এমন রিপোর্ট প্রকাশ্যে আসতে শুরু করেছে। সম্প্রতি সুশান্তের বাগান বাড়িতে তল্লাসি চালিয়ে হুক্কা, অ্যাশট্রে-সহ বিভিন্ন জিনিস উদ্ধার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ওই ঘটনার পর এবার প্রকাশ্যে এল আরও একটি গুরুত্বপূর্ণ তথ্য।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, সুশান্তের বাগান বাড়িতে যে পার্টির আয়োজন করা হত, সেখানে নাকি হাজির হতেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ঝিল পেরিয়ে ওই বাগান বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য সুশান্ত একজন নৌকা চালককে নিয়োগ করেন। ওই ব্যক্তির দাবি অনুযায়ী, শ্রদ্ধা কাপুরকে সুশান্তের বাগান বাড়িতে পৌঁছে দিয়েছেন তিনি। শ্রদ্ধার পাশাপাশি রিয়া চক্রবর্তী এবং সারা আলি খানেরও সেখানে যাতায়াত ছিল বলে দাবি করেন ওই ব্যক্তি। সারাকে ৩-৪ বার সুশান্তের বাগান বাড়িতে তিনি পৌঁছে দিয়েছেন বলে দাবি করেন ওই ব্যক্তি। রিয়া সেখানে যেতেন মাঝে মধ্যেই। বলিউডের একাধিক সেলেবদের নিয়ে বাগান বাড়িতে সুশান্ত মাদক পার্টির আয়োজন করতেন বলে দাবি করেন ওই নৌকো চালক।

রিয়া চক্রবর্তী, শ্রদ্ধা কাপুর এবং সুশান্ত অনেকদিন একসঙ্গে পাবনা লেকের ওই বাগান বাড়িতে হাজির হয়েছেন। তবে সারা আলি খান কখনও শ্রদ্ধা কাপুর কিংবা রিয়া চক্রবর্তীর সঙ্গে সেখানে হাজির হননি বলেও দাবি করেন ওই ব্যক্তি।

এদিকে রিয়া চক্রবর্তীর দেওয়া বয়ান অনুযায়ী শিগগিরই সারা আলি খান-কে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো জিজ্ঞাসাবাদ করতে পারে বলে খবর। সারার পাশাপাশি রকুলপ্রীত সিংকেও শিগগিরই ডাকা হবে বলে জানা যাচ্ছে।


আরো খবর »

এবার মালদ্বীপে হবে ‘নবাব এলএলবি’র শুটিং

Tanvina

জয়াকে উৎসর্গ করে তানভীর-জয়ের গান

Tanvina

নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে এবার ধর্ষণ ও প্রতারণার অভিযোগ

উজ্জ্বল